বিভিন্ন মসজিদের সভাপতি-সেক্রেটারীর সাথে দেলোয়ার প্রধানের মতবিনিময়

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের বিভিন্ন মসজিদের সভাপতি-সেক্রেটারীর সাথে মতবিনিময় করেছেন বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী হাজী দেলোয়ার প্রধান।


গতকাল শুক্রবার (৮ অক্টোবর) বিকালে ইউনিয়নের ঘড়মোড়া বিশ্ব নবী আলিয়া মাদ্রাসায় কলাগাছিয়া ইউনিয়নের ৪৩ গ্রামের মোট ১০৫ টি মসজিদের সভাপতি এবং সাধারণ সম্পদকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

হাজী সালাউদ্দিন ভেন্ডারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া উন্নয়নের দুইবারের চেয়ারম্যান হাজী মোঃ দেলোয়ার হোসেন প্রধান। কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হাজী মো দেলোয়ার হোসেন প্রধানকে পুনরায় চেয়ারম্যান হিসাবে সমথর্ন করেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ এর ৪৩ টি গ্রামের১০৫ টি মসজিদের সভাপতি এবং সাধারণ সম্পাদক।

এই সময় ভিডিও কনফারেন্সের মধ্যেমে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ ৫ আসনের মাননীয় সংসদ আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান এমপি। তিনি কলাগাছিয়া ইউনিয়নের স্বার্থে পুনরায় চেয়ারম্যান হিসাবে হাজী মো দেলোয়ার হোসেন প্রধনের জন্য সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin