বিবেকের তাড়না থেকেই মানুষের পাশে দাড়াইঃ লিপি ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৪ আস নের সাংসদ একে এম শামীম ওসমানের স্ত্রী এবং নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন রাজনীতিবিদ কিংবা এমপির স্ত্রী হিসেবে নয় একজন মানুষ হিসেবে নিজের বিবেকের তাড়না থেকেই অসহায় মানুষের পাশে দাড়াতে চাই আজীবন।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) সদর উপজেলার ফতুল্লার ধর্মগঞ্জের ইউনাইটেড ক্লাব লিমিটেডে আয়োজিত অসহায় ও প্রতিবন্ধী নারীদের মাঝে হুইল চেয়ার, সেলাই মেশিন ও ল্যাপটপ বিতরন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। লিপি ওসমান আরও বলেন

মহান আল্লাহ তখনই খুশি হন যখন মানুষ মানুষের পাশে দাঁড়ায়। মানুষের সেবার মধ্যেই প্রকৃত সুখ নিহিত। আমরা যে ভালো কাজগুলো করি এগুলো যখন প্রকাশ পায় আমাদের উদ্দেশ্য থাকতে হবে যে আমরা মানুষকে অনুপ্রেরণা দেওয়ার জন্য এগুলো প্রকাশ করছি। আজকে এখানে আমরা সেলাই মেশিন, ল্যাপটপ ও হুইল চেয়ার দিচ্ছি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এভাবেই মানুষের পাশে দাঁড়াতে বলেছেন।

বঙ্গবন্ধু চেয়েছিলেন সোনার বাংলা গড়তে। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সোনার বাংলা গড়তে রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন। একজন মানুষের পক্ষে একা কিছু করা সম্ভব না। তাই আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে আসুন সবাই একে অপরের হাতে হাত মিলিয়ে কাঁধে কাঁধে রেখে মানুষের পাশে দাড়াই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা ইউএনও নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা শিউলি। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামানসহ ফতুল্লা থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin