বিএনপি ক্ষমতায় গেলে কে প্রধানমন্ত্রী হবে, কে নেতৃত্ব দেবে: শেখ হাসিনা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে গণভবনে ১৪ দলের নেতাদের সঙ্গে বৈঠকে বিএনপির সমালোচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি নেতারা অপপ্রচার চালাচ্ছে। তারা সংলাপে অংশ নেয় না। তারা ক্ষমতায় গেলে কে তাদের প্রধানমন্ত্রী হবে, কে তাদের নেতৃত্ব দেবে। একজন এতিমের টাকা খেয়ে সাজাপ্রাপ্ত। আরেকজন ১০ ট্রাক অস্ত্র মামলা ও ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলাসহ সাজাপ্রাপ্ত হয়ে পলাতক। সরকার ডিজিটাল বাংলাদেশ করে দিছে, বিদেশে বসে বসে সেই সুবিধা নিচ্ছে।

তিন বছর পর এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক হয় ১৪ দলের নেতাদের। এ বৈঠকে ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, জাতীয় পার্টির (জেপি) আনোয়ার হোসেন মঞ্জু, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুর বশর মাইজভান্ডারী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণতান্ত্রী পার্টির শাহাদাত হোসেনসহ ১৪ দলের নেতারা অংশ নেন।

বৈঠকে শেখ হাসিনা বলেছেন, এক কোটি মানুষ বিশেষ কার্ড পাবে। যেটা দিয়ে কম দামে নিত্য প্রয়োজনীয় কয়েকটি পণ্য কিনতে পারবেন তারা। সরকারের সামনে কিছু চ্যালেঞ্জ আছে, সেগুলো মোকাবেলায় উদ্যোগ নেয়া হয়েছে। এছাড়া দেশে বিনিয়োগ বাড়াতে ব্যাপকভাবে ব্যবস্থা নিচ্ছে সরকার।

সূত্রঃ যমুনা টিভি

Share on facebook
Share on twitter
Share on linkedin