বিএনপির জেলা এবং সিদ্ধিরগঞ্জ থানা কমিটি বাতিলের দাবীতে প্রতিবাদ সভা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটি বাতিল করে নতুন কমিটির দাবিতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৫ মার্চ) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলামের সভাপতিত্বে এবং সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কামরুল হাসান শরীফের সঞ্চালনায় আয়োজিত প্রতিবাদ সভায় বক্তারা অভিযোগ করেন, জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদের নেতৃত্বে আওয়ামীলীগের সাথে আতাতকারিদের নিয়ে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপিকে ধ্বংস করার জন্য এই কমিটি করা হয়েছে।

তারা আরও অভিযোগ করে বলেন, আমাদের প্রত্যেকটি নেতাকর্মীদের নামে একাধিক মামলা রয়েছে। আরা যাদের নিয়ে কমিটি করা হয়েছে তাদের বিরুদ্ধে কোন মামলা হয় নাই। কারন তারা আওয়ামলীগের আতাতকারী।

তারা অবিলম্বে এই পকেট কমিটি বাতিল করে ত্যাগী এবং প্রকৃত বিএনপি কর্মীদের দিয়ে কমিটি গঠন করার আহবান জানান। অন্যথায় সাংগঠনিকভাবে দূর্বল হয়ে যাবে বিএনপি।

উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিকদলের সহ-অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল আল মামুন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য এম.এ. হালিম জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক মাজহারুল হক ময়ূর, নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন, জেলা বিএনপির সদস্য ও জেলা মহিলা দলের সাবেক আহ্বায়ক নুরুন্নাহার বেগম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সদস্য একেএম সামছুল হক, সেলিম মাহমুদ, নারায়ণগঞ্জ মহানগর জাসাসের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন স্বাধীন, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিক দলের সভাপতি মোঃ আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, মাসুদুজ্জামান মন্টু, ৫নং ওর্য়াড বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাবেক সভাপতি জয়নাল আবেদিন, মহানগর যুবদলের সাবেক যুগ্ম-সম্পাদক মনিরুজ্জামান পিন্টু, ৪নং ওর্য়াড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin