বারৈভোগে ফের কিশোর গ্যাং এর তান্ডব, বাড়ি ভাংচুর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মাসদাইরে দিন দিন যেমনি বাড়ছে অন্যায় তেমনি সমানতালে বাড়ছে কিশোর গ্যাং এর তান্ডব। গত ৭ই মার্চ ফাড়িয়া গার্মেন্টস সংলগ্ন হোটেল ভাংচুর সহ কোনকিছুই বাদ রাখছে না এই কিশোর গ্যাং বাহিনী।

এবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যবসায়ীর মটর সাইকেল ও বাড়ি-ঘর ভাংচুর করা হয়েছে। গত ২১ তারিখ সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ব্যবসায়ী আরিফ বলেন, “আমি আমার মটর সাইকেল নিয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময়ে পথিমধ্যে কিশোর গ্যাং এর সদস্য বাবু সামনে এসে পরে, আমি তাকে সামনে থেকে সরতে বললে সে আমার উপর চওড়া হয়ে পড়ে এবং আমাকে দেখে নেওয়ার হুমকি দেয়। হুমকি দেওয়ার কিছুক্ষণের মধ্যেই সে আমাকে মারধর করতে তার গ্যাং নিয়ে আমার অফিসে যায় কিন্তু সেখানে আমাকে না পেয়ে আমার বাসায় যায়। ভাগ্যক্রমে আমি বাসাতেও না থাকায় তারা আমাকে না পেয়ে আমার বাড়ি ও মটর সাইকেল ভাংচুর করে। “

আরিফ আরো বলেন, “দীর্ঘদিন ধরে আমি এখানে ব্যবসা করছি এতে করে অনেকে প্রতিহিংসার জেরে আমার শত্রুতে পরিনত হয়েছে যার ফলে পরিকল্পিত ভাবে আমার পিছনে গ্যাং লেলিয়ে দিয়ে আমার ক্ষতি করার চেষ্টা করছে কারন যারা আমাকে মারতে এসেছে তারা এলাকার অস্থায়ী বাসিন্দা এবং তাদের বয়স কম সুতরাং কারো ইন্ধন ছাড়া তাদের পক্ষে এই হামলা করা সম্ভব নয়। আমি চাই জড়িতদের গ্রেফতার করা হোক এবং এদের পিছনে ইন্ধনদাতা কে রয়েছে বের করা হোক।”

উল্লেখ্য যে, এই ঘটনায় ভুক্তভোগী আরিফ বাদী হয়ে ফতুল্লা থানায় একটি মামলা করেছেন। মামলায় বাবু ও তার ভাই সোহাগ, হোটেল ব্যবসায়ী রাকিব,ডিপজল, তন্ময় এবং অজ্ঞাত কিছু নাম উল্লেখ করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin