বারবার বাফুফের প্রেসিডেন্ট হয়ে লাভ কী? প্রশ্ন ড. আসিফ নজরুলের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বারবার বাফুফের প্রেসিডেন্ট হয়ে লাভ কী? প্রশ্ন ড. আসিফ নজরুলের নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গতকাল হয়ে গেল বাফুফের নির্বাচন।

এই বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড.আসিফ নজরুল তার এক ফেসবুক স্ট্যাটাস বলেন ,

হায় সালাউদ্দিন! ছোটবেলায় আমি ফুটবলার সালাউদ্দিনের মহাভক্ত ছিলাম। এতো ভক্ত যে বারবার খাতায় তার নাম লিখতাম, মাঝে মাঝে আঁকার চেষ্টা করতাম। আবাহনী খেলায় জিতলে প্রথম দেখতাম গোলটা কে দিয়েছে। চুন্নু, হেলাল, সামসু, আনোয়ার – তারা গোল দিলে রাগ হতো। কারণ, আমার কাছে ফুটবল মানে ছিল শুধু সালাউদ্দিন।

সেই সালাউদ্দিন যখন ফুটবল ফেডারেশনের দায়িত্ব নিয়েছিলেন খুব আশাবাদী হয়েছিলাম। কিন্তু তিনি তেমন কিছু করতে পারেন নি। শুধু পেরেছেন বড় বড় কথা বলতে, আর নিজেকে ছোট করতে। বারবার সাজানো নির্বাচনে জিতে আপনার তাহলে কি লাভ হলো সালাউদ্দিন? দেশেরও লাভ হলো কি? তারচেয়ে আপনি যদি শুধু ফুটবলার হিসেবে একটা আইকন হয়ে থাকতেন সেটাও ভালো ছিল।

পরিবর্তনের বাদল রায় এবং শফিকুল ইসলাম মানিক প্রেসিডেন্ট পদে লড়ার ঘোষনা দেয়ায় পরিবর্তনের গুঞ্জন ছিল ফুটবল পাড়ায়। প্রায় কোন রকম পরিবর্তন ছাড়াই কাজী সালাউদ্দিনের প্যানেল জয়ী হয়েছে। সালাউদ্দিনের জয়ের খবর ছড়িয়ে পড়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে চলে প্রতিবাদের ঝড়।

Share on facebook
Share on twitter
Share on linkedin