বান্দরবানে ঘুরতে গিয়ে নিখোজ ভাইবোনের মৃতদেহ উদ্ধার, আজ সকালে জানাযা

শেয়ার করুণ

বান্দরবা‌নের তারাছার বাধরা ঝর্ণার পাশে সাঙ্গু নদী‌তে গোসল কর‌তে নেমে স্রোতে ভেসে যাওয়া নারায়ণগঞ্জের দুই ভাইবোনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বোনের লাশ উদ্ধারের প্রায় সাড়ে চার ঘণ্টা পর ভাই আহনাফ আকিবের (২২) লাশটি উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এর আগে নিখোঁজের প্রায় ১৯ ঘণ্টা পর শনিবার (২৫ ডিসেম্বর) সকাল ৯টায় বো‌ন আদ‌নিনের (১৬) লাশ উদ্ধার হয়। আজ রবিবার সকাল ১০ টায় ইসদাইর বাজারে তাদের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে সাঙ্গু নদী‌তে গোসল করতে নামেন নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে বেড়াতে যাওয়া ১০ পর্যটকের আট জন। সবাই স্রোতে ভেসে যান। এর মধ্যে ছয় জনকে উদ্ধার করা হয়। তবে উদ্ধার হওয়া মারিয়া ইসলামকে (১৯) হাসপাতালে নেওয়ার পথে মারা যান। আহনাফ ও আদনিন নামের দুই ভাইবোন নিখোঁজ থাকেন। আজ তাদের লাশ উদ্ধার করা হয়।

আহনাফ ও আদ‌নিনের খালা‌তো ভাই ব‌্যবসায়ী আবদুল্লাহ জানান, বুধবার (২২ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে খালা‌তো ও মামাতো ভাইবোনসহ তারা ১০ জন বান্দরবান আসেন। সেদিন সকালে তারা বান্দরবা‌নের হো‌টেল দ্য প‌্যারাডাইসে ওঠেন। দুদিন ধরে নীলাচল, মেঘলা, নীল‌গি‌রিসহ বিভিন্ন পর্যটন কেন্দ্র চষে বেড়িয়েছেন। শুক্রবার রাতের বাসেই বাড়ি ফেরার কথা ছিল। তাই সকালে নৌকা ভ্রমণে বের হন। কিন্তু সেখানেই তারা মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন।

তাদের মৃত্যুর খবর শুনে দ্রুত বান্দরবানে যান নিখোজ ২ জনের মা বলেন না.গঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী সায়েদা শিউলী। বৈরী আবহাওয়া ও প্রচণ্ড ঠান্ডার জন্য উদ্ধার কাজ স্থগিত থাকলেও নিখোজ সন্তানদের খোজে সারারাত নদীর পাড়ে বসে ছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুণ