বান্দরবানের ঝর্ণায় পানিতে ডুবে না.গঞ্জ চাষাড়ার একজনের মৃত্যু,নিখোঁজ ২

শেয়ার করুণ

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় ঝর্ণায় পানিতে ডুবে নারায়ণগঞ্জের চাষাড়ার এক পর্যটকের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় কয়েকজনকে উদ্ধার করা হলেও স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ রয়েছেন আরও দুই পর্যটক,নিখোঁজ দুইজনের বাড়ি চাষাড়া চানমাড়ি এলাকায়।

আজ শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মারিয়া ইসলাম (১৯)। অপর নিখোঁজ দুই পর্যটক আহসান আকিব (২২) এবং মারিয়া বিনতে জহির (১৭)।

পুলিশ ও স্থানীয়রা ভাষ্য অনুযায়ী, জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের সাঙ্গু নদী পথে ইঞ্জিন নৌকায় করে তারাছা বাদুরছড়া ঝর্ণা ভ্রমণে যান নারায়ণগঞ্জের ১০ জনের একটি পর্যটকদল। বাদুরছড়া ঝর্ণায় গোসল করতে নেমে পা পিছলে পড়ে গিয়ে পানিতে ভেসে যায় সাতজন পর্যটক। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ভ্রমণকারীরা পাঁচজনকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। এদের মধ্যে একজন পর্যটককে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আহত অবস্থায় উদ্ধার হওয়া চারজন পর্যটক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের নাম তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। তবে নিখোঁজ অন্য দুজন পর্যটকের খোঁজ এখনও পাওয়া যায়নি। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী এবং দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনে গেছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, সাঙ্গু নদীর তারাছা এলাকায় বাদুরছড়া ঝর্ণায় পানিতে পড়ে গিয়ে একজন মারা গেছে। চারজন পর্যটককে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও দুজন পর্যটক এখনও নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুণ