বাদলের ছেলের বিরুদ্ধে হাতপাখার প্রার্থীর উপর হামলার অভিযোগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুকের উপর হামলা ও তার প্রচারণা ক্যাম্প ভাঙচুরের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে দলটি।

আজ রবিবার (৩১ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক। স্মারকলিপির অনুলিপি জেলা পুলিশ সুপার, কাশীপুর ইউপি নির্বাচন পরিচালনার জন্য দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে দেয়া হয়েছে। স্মারকলিপিতে হামলার ঘটনায় কাশীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের ছেলে সাজনের বিরুদ্ধে অভিযোগ করা হয়।

অভিযোগে হাতপাখার প্রার্থী উল্লেখ করেন, গত ৩০ অক্টোবর আনুমানিক রাত ১০টায় কাশীপুর ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী এম সাইফউল্লাহ বাদলের ছেলে সাজন ও তার সন্ত্রাসী বাহিনী প্রায় শতাধিক মোটর বাইক নিয়ে চেয়ারম্যান প্রার্থী ফারুকের উপর অতর্কিত হামলা করে।

এ সময় সাজনের কাছে থাকা পিস্তলের ডাট দিয়ে তার মাথায় এলোপাথারি আঘাত করে। যাতে রক্তাক্ত হয়ে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ফারুক। সে সময় তারা ফারুকের নেতা-কর্মীদের উপরও হামলা করে। এতে বেশ কয়েকজন নেতা-কর্মীও আঘাত প্রাপ্ত হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin