বাংলাদেশ ভ্রমণ সম্ভাবনাময় দেশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন, পাহাড়, নদী, সাগর, দ্বীপ কী নেই এই দেশে? একদিকে যেমন পাহাড়-পর্বত, অন্যদিকে সবুজের সমারোহ। দক্ষিণে আছে বঙ্গোপসাগর। অপরূপ সৌন্দর্যের লীলাভূমি বাংলাদেশে রয়েছে অসংখ্য প্রাচীন নিদর্শন ও বিখ্যাত দর্শনীয় স্থান। প্রতি বছর প্রচুর পর্যটক দেশ ও দেশের বাইরে থেকে আসেন এগুলো দেখার জন্য।

বাংলাদেশে সব বয়সী মানুষের ভ্রমণের হার দিন দিন বাড়ছে। সেই প্রেক্ষাপটে বাংলাদেশ সরকারও নানান উদ্যোগ নিচ্ছে। পর্যটনকে আরও এগিয়ে এই খাতে যুক্ত হচ্ছে নানান ব্যবস্থা।

তারই ধারাবাহিকতায় কক্সবাজারে যুক্ত হচ্ছে দীর্ঘ ৯ দশমিক ৫ কিলোমিটার কেবল কার। কক্সবাজারে হতে যাচ্ছে ৩টি টুরিজম পার্ক। সমুদ্রসৈকতের সৌন্দর্য পুরোপুরি অবলোকনের জন্য টেকনাফ পর্যন্ত তৈরি করা হয়েছে মেরিন ড্রাইভ। এ ছাড়া নিঝুম দ্বীপ, শাহ পরীর দ্বীপসহ নতুন নতুন পর্যটনকেন্দ্রের হাতছানি পর্যটকদের মধ্যে চিত্তবিনোদনের ভিন্ন মাত্রা যোগ করছে।

যাতায়াতব্যবস্থাকে সময়সাশ্রয়ী করতে ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজার নতুন রেললাইন ভ্রমণপিপাসুদের এক স্বস্তির ভ্রমণ উপহার দেবে। দেশের সর্ববৃহৎ পদ্মা সেতু, যা দক্ষিণবঙ্গের সঙ্গে এক সুদূর প্রসারী বন্ধন সৃষ্টি করবে। জাতীয় ৬টি হাইওয়ে চার লেনে উন্নীতকরণ ভ্রমণ পিপাসুদের নির্বিঘ্ন ভ্রমণে সহায়তা করবে।

পর্যটনশিল্পের এই উন্নয়নধারার সঙ্গে ভ্রমণ পিপাসুদের ভ্রমণকে আরও সহজলভ্য করতে amarroom.com নিয়ে এসেছে প্রয়োজনীয় সব ব্যবস্থা।

amarroom.com একটি অনলাইন প্ল্যাটফর্ম, যার মাধ্যমে যেকোনো হোটেল বুকিং করতে পারবেন দেশের যেকোনো প্রান্ত থেকে। সঙ্গে আছে যাতায়াত সুবিধার জন্য বাস টিকিট ও এয়ার টিকিট বুকিং। আছে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ সুবিধা, অভিজ্ঞ ভ্রমণ বিষয়ক পরামর্শ।

প্রত্যেক মানুষ বৈচিত্র্যময়। কারও চাহিদা এসি রুম, কারও নন এসি৷ কারও আবার হোটেলে সুইমিংপুল থাকা জরুরি। বিনোদন বা প্রশান্তির জন্য হোটেলকে অনেকে প্রাধান্য দেয়। কারও নিরিবিলি, শান্ত হোটেল ভালো লাগে। অনেকে আবার শহরের প্রাণকেন্দ্রের কোনো আবাসিক হোটেল পছন্দ করে। সব ভ্রমণ পিপাসুদের হোটেলের চাহিদা নিশ্চিত করতে, সব প্রকার হোটেল-রুম সার্ভিস পছন্দের অগ্রাধিকারের ভিত্তিতে সাজানো আছে এই amarroom.com প্ল্যাটফর্মে। এখানে বাংলাদেশের প্রায় ৩০০টির ওপর হোটেলের সব রকমের তথ্য রয়েছে।

Untitled-5

নির্ধারিত স্থান, তারিখ, নির্দিষ্ট বাজেট অনুযায়ী সার্চ দিলে সাধ্য অনুযায়ী সর্বোচ্চ মানের হোটেলের তালিকা দেখাবে এই প্ল্যাটফর্ম। সেখান থেকে খুব সহজে বেছে নিতে পারবেন আপনার কাঙ্ক্ষিত রুম। সঙ্গে রুমের প্যানারোমিক ভিউ, রেটিং, খরচসহ সব তথ্য। অচেনা জায়গায় হোটেলের নাম আলাদা করে জেনে নেওয়ার কোনো প্রয়োজন নেই। হোটেল বুকিংয়ের পাশাপাশি যাতায়াত ব্যবস্থাকে চিন্তামুক্ত করতে রয়েছে বাস ও এয়ার টিকিট বুকিংয়ের প্রয়োজনীয় ব্যবস্থা।

ভ্রমণকে সর্বোচ্চ উপভোগ্য ও আরামদায়ক করে তোলার জন্য আছে সার্বক্ষণিক কাস্টমার কেয়ার সার্ভিস। যারা আপনাকে কাঙ্ক্ষিত স্থানে ভ্রমণ সংক্রান্ত সব তথ্য দিয়ে সেবা দিতে সার্বক্ষণিক প্রস্তুত। এমনকি তারা প্রত্যেক ভ্রমণকারীকে ভ্রমণের আগে ও পরে তত্ত্বাবধানে রেখে ভ্রমণে সর্বোচ্চ সেবা প্রদান করে থাকে।

ফ্যামিলি, গ্রুপ ও সিঙ্গেল ভ্রমণের পাশাপাশি amarroom.com বিভিন্ন করপোরেটদের বাণিজ্যিক ভ্রমণ সংক্রান্ত হোটেল বুকিং, ট্রান্সপোর্ট, ইভেন্ট ম্যানেজমেন্ট, টিম বিল্ডিং প্রোগ্রাম ও বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজের আয়োজন করে থাকে।

পেমেন্ট নিয়ে ঝামেলা কমাতে amarroom.com প্ল্যাটফর্মে রয়েছে অনলাইনে পেমেন্ট করার সব ব্যবস্থা। যা আপনি ক্রেডিট কার্ড, বিকাশ, রকেট দিয়ে দিতে পারবেন। সঙ্গে থাকছে ইএমআইয়ের মাধ্যমে টাকা পরিশোধের সুবর্ণ সুযোগ। তাই হোটেল বুকিং নিয়ে টেনশন ফ্রি ভ্রমণের বেষ্ট ডিলটা হোক amarroom.com প্ল্যাটফর্মের সঙ্গে।

Share on facebook
Share on twitter
Share on linkedin