বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা!

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জানানো শ্রদ্ধাঞ্জলির পুষ্পস্তবকে পরিচয় হিসেবে নিজেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উল্লেখ করেছেন অ্যাড. খোকন সাহা। যদিও তিনি বাংলাদেশ আওয়ামী লীগের নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারণ সম্পাদক। কিন্তু পুষ্পস্তবকে নিজেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে উল্লেখ করার বিষয়টিতে সমালোচনার সৃষ্টি হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) সকালে শহরের দুই নম্বর রেল গেইট এলাকায় অবস্থিত জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন অ্যাড. খোকন সাহা। এ সময় পুষ্পস্তবকে তার নামের নিচে পরিচয় হিসেবে উল্লেখ ছিল সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ। অথচ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হলেন সেতু পরিবহন ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের। এবং অ্যাড. খোকন সাহা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গত দুই যুগ ধরে তিনি এই পদে রয়েছেন।

এদিকে সকালে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শ্রদ্ধা জানাতে এসে খোকন সাহার নামের নিচে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিচয় উল্লেখ করা দেখতে পান। এই পরিচয় দেখে নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন। এমনকি আওয়ামী লীগের নারায়ণগঞ্জ মহানগর শাখার একাধিক নেতাকর্মীও এ বিষয়ে উষ্মা প্রকাশ করেন।

তারা বলেন, খোকন সাহা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি ২৫ বছর ধরে এই পদে আছেন। তার পক্ষে এই ধরনের ভুল করা উচিত নয়।

সূত্রঃ প্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin