বন্ধু-বান্ধব আর এলাকাবাসীর ভালোবাসায় আবেগকে চিরবিদায়

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করা মোঃ আবেগ হোসেনকে চোখের অশ্রু আর ভালোবাসায় চির বিদায় দিয়েছে আবেগের বন্ধু-বান্ধব আর এলাকাবাসী।

গতকাল সকাল ৮ঃ৩০ মিনিটে আবেগ মৃত্যুবরন করে। আবেগের মৃত্যুর খবর মুহুর্তেই ছড়িয়ে পড়ে এলাকাবাসী আর বন্ধু-বান্ধব দের মাঝে। সবাই আবেগের বাড়িতে ভিড় করতে থাকে শেষবারের মত প্রিয় মানুষটিকে দেখার জন্য। বেলা এগারোটার দিকে আবেগের নিথর দেহ নিয়ে আসা হয় পশ্চিম মাসদাইরস্থ ছোট কবরস্থানে অন্তিম গোসলের জন্য। দুপুর ১২ঃ৩০ টার দিকে শেষ বারের মত বাড়ির আঙ্গিনায় নিয়ে যাওয়া হয় আবেগকে। আত্মীয়-পরিজন, বন্ধুবান্ধবের চোখের জলে আবেগকে শেষ বিদায় জানায় সবাই। বাদ জোহর পশ্চিম মাসদাইর সর্দার বাড়ি জামে মসজিদে জানাযা শেষে আবেগকে নিয়ে আসা হয় মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে। তরুন আবেগের নিথর দেহ বন্ধু- আত্মীয় স্বজনের কাধে যেন মনে হয়েছে পৃথিবীসম ভারী ।

আবেগের এই অসময়ে অনন্ত যাত্রাকে এলাকাবাসীর কেউ যেন মেনে নিতে পারছে না। আবেগের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিভিন্ন সামাজিক এবং স্পোর্টিং সংগঠন। মীর আব্দুল আউয়াল মেম্বার ফাউন্ডেশন, সেঞ্চুরি স্পোর্টিং ক্লাব, যুবশক্তি সংগঠনসহ আরো বিভিন্ন সংগঠন শোক জানিয়েছে আবেগের মৃত্যুতে। শোকবার্তায় তারা আবেগের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং আবেগের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin