বন্ধন-উৎসবের ভাড়া একলাফে ৫০ টাকা, যাত্রীদের ক্ষোভ চরমে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ঢাকা-নারায়নগঞ্জ রুটে চলাচলকারী বন্ধন ও উৎসব বাসের ভাড়া একলাফে ১৪ টাকা বাড়িয়ে ৫০ টাকা নির্ধারণ করেছে বাস কোম্পানি দুটির মালিকরা।

মাত্রাতিরিক্ত ভাড়া বৃদ্ধিতে চরম ক্ষোভ প্রকাশ করেছে সাধারণ যাত্রীরা। আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে জেলার ১ নং রেলগেট, চাষাড়া বাস কাউন্টারে দেখা যায় বর্ধিত ভাড়া আদায় করছে বাস কোম্পানি দুটি।

সকাল সকাল এই বর্ধিত ভাড়া দেখে অনেক যাত্রীই ক্ষোভ প্রকাশ করেন। অনেককে বাস দুটির স্টাফদের সাথে উচ্চবাচ্যও করতে দেখা গেছে। বাসের স্টাফ দের সাথে কথা বলে জানা যায় সরকার গত মধ্যরাত থেকে কেরোসিন ও ডিজেলের দাম বাড়ানোর ঘোষনা দিলে এই সিদ্ধান্ত নেয় বাস কোম্পানি দুটির মালিকপক্ষ। যাত্রী প্রতিনিধি কিংবা প্রশাসনের কারো সাথে আলোচনা না করেই এক তরফা ভাবে তারা বাস ভাড়া বৃদ্ধি করেছে।

ঢাকা নারায়ণগঞ্জ রুটে নিয়মিত যাতায়াত করেন মহসিন আলী। তিনি সকালে বাস কাউন্টারে এসে টিকেটের মাত্রাতিরিক্ত মুল্য থকে হকচকিয়ে যান। নারায়ণগঞ্জ বুলেটিনকে তিনি জানান, সরকার যেখানে লিটারে ১৫ টাকা বাড়িয়েছে সেখানে জনপ্রতি ভাড়া বেড়েছে ১৪ টাকা। এটা চরম স্বেচ্ছাচারীতা। তিনি প্রশাসনকে এ ব্যাপারে দ্রুত পদক্ষেপ নেয়ার অনুরোধ জানান।

Share on facebook
Share on twitter
Share on linkedin