বন্দর থেকে বিপুল পরিমান ইয়াবাসহ আটক-২

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দরে বিশেষ অভিযান চালিয়ে ১ হাজার ৭’শ ৫০ পিছ ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৩ সিপিএসসি।

আটককৃত মাদক কারবারীরা হলো কক্সবাজার জেলার সদর থানার মাদ্রাসাবাড়ী মোরাপাড়া এলাকার সৈয়দুর রহমানের ছেলে এহসান উল্ল্যাহ (৩৫) ও বাগের হাট জেলার মোড়লগঞ্জ থানার চিংড়াখালি পশ্চিমপাড়া এলাকার তৈয়ব আলী বিশ্বাসের ছেলে রনি বিশ্বাস (৩১)।

রোববার ( ১৫ ফেব্রুয়ারী ) বিকেলে বন্দর উপজেলার মদনপুরস্থ আর,কে হাসপাতালের দক্ষিন পাশের জসিম মিয়ার নির্মানাধীন ভবনের সামনে থেকে ইযাবাসহ এদেরকে আটক করা হয়।

পরে ওই দুই আটককৃত আসামীদের বিরুদ্ধে সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-৩ এর উপ-পরিদর্শক মোহাম্মদ কামাল হোসেন বাদী হয়ে মাদক উদ্ধারের ওই দিন বিকেলে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেন। যার মামলা নং- ১৮(২)২১।

জানা গেছে, র‌্যাব-৩ সিপিএসসি টিকাটুলী উপ-পরিদর্শক মোহাম্মদ কামাল হোসেনসহ তার সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে বন্দর উপজেলার মদনপুরস্থ আরকে হাসপাতালের দক্ষিন পাশের জনৈক জসিম মিয়ার নির্মানাধীন ভবনের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে।

ওই সময় মাদক কারবারী এহসান উল্ল্যাহ ও অপর মাদক ব্যবসায়ী রনি বিশ্বাস র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার সময় তাদের দেহ তল্লাশী করে ১টি টিস্যু শপিং ব্যাগে ৭টি ব্লু রংএর জিপারের রক্ষিত ১ হাজার ৭শ’ ৫০ পিছ ইয়াবাসহ এদেরকে আটক করা হয়।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin