বন্দর থানা সিএনজি (থ্রি হুইলার) শ্রমিক ইউনিয়ন ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মো.জাহাঙ্গীর আলম মৃধা কে সভাপতি ও মো. এবাদুল্লাহ কে সাধারণ সম্পাদক করে, বন্দর থানা সিএনজি (থ্রি হুইলার) শ্রমিক ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি দেড় মাসের মধ্যে করার নির্দেশ।

এর আগে শ্রমিক নেতা মো. জাহাঙ্গীর আলম মৃধাকে মুজিব কোর্ট পরিয়ে বরণ করে নেন শ্রমিকলীগ নেতৃবৃন্দ। ১৩ মার্চ শনিবার বিকাল ৫ টায় কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রধান কার্যালয়ের মাঠে সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক জাহাঙ্গীর আলম মৃধার সভাপতিত্বে ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাসেম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় শ্রমিকলীগের আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।

এতে প্রধান আলোচক নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি মো.কামাল উদ্দিন, বিশেষ আলোচক নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগ সাধারন সম্পাদক কামরুল হাসান মুন্না, বন্দর থানা শ্রমিকলীগ সভাপতি মোজাম্মেল হক, সহ-সভাপতি শহীদ উল্লাহ, সাধারন সম্পাদক রফিয়ান আহমেদ। উক্ত অনুষ্ঠানে বন্দর উপজেলা ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin