বন্দর এর মাটি আওয়ামী লীগের ঘাটিঃ বাদল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দরে বঙ্গবন্ধু পাঠাগারের উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করেন বাদল।

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে বন্দরে বঙ্গবন্ধু পাঠাগারের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার ১ ফেব্রুয়ারি দড়ি সোনাকান্দা মোড়ে প্রবীণ আওয়ামী লীগ নেতা বশির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সোনাকান্দা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাব্বির আহমেদ মাসুদের আয়োজনে এবং আওয়ামী লীগ নেতা আব্দুল খালেকের সঞ্চালনায় দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল। তিনি বলেন, নারায়নগঞ্জের মাটি আওয়ামীলীগের ঘাটি।

নারায়নগঞ্জের জনগন জেলার ৫টি আসনসহ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী চায়। এটা জনগনের চাওয়া । প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান৷ দোয়া ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে দুই শত অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়৷

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য আমজাদ হোসেন, নাসিক ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডা. মোঃ শফিউল্লাহ, বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ খন্দকার হাতেম, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, আওয়ামী লীগ নেতা লাইক সিদ্দিক বাবু, মোঃ শাহাদাত হোসেন, মোহাম্মদ রোমান হোসেন,মনজুর আহমেদ মুন্না, ইকবাল , দেলোয়ার হোসেন, মানিক, হাসান, রুবেল সহ প্রমুখ নেতৃবৃন্দ৷

Share on facebook
Share on twitter
Share on linkedin