বন্দরে ৭৪ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী রফিক আটক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দরে ৭৪ বোতল ফেন্সিডিলসহ রফিক (৩৫) নামে এক ফেন্সিডিল ব্যবসায়ীকে আটক করে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশে সোর্পদ করেছে স্থানীয় জনতা। ওই সময় ফারুক ওরফে জামাই ফারুক (৪০) নামে আরো এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়। 


বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১২টায় বন্দর থানার মালিবাগস্থ জনৈক বিল্লাল মেম্বারের বাড়ি সামনে থেকে উক্ত ফেন্সিডিল উদ্ধারসহ ওই মাদক কারবারিকে পুলিশে সোর্পদ করে জনতা। 


এ ব্যাপারে কামতাল তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ফয়সাল আলম বাদী হয়ে গ্রেপ্তারকৃত ও পলাতক আসামী বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ৩৩(৯)২১। 


গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রফিক বন্দর উপজেলার যুগিপাড়া এলাকার মৃত আফসার উদ্দিন মিয়ার ছেলে ও পলাতক আসামী ফারুক ওরফে জামাই ফারুক একই এলাকার আব্দুল সালাম মিয়ার ছেলে বলে জানা গেছে। 


এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বন্দর থানার মালিবাগস্থ জনৈক বিল্লাল হোসেন মেম্বারের বাড়ি সামনে থেকে স্থানীয় জনতা একটি সাদা বেগুনী চেক রং এর ব্যাগে রক্ষিত ৭৪ বোতল ফেন্সিডিলসহ রফিক ও জামাই ফারুক নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সংবাদ দেয়।

এক পর্যায়ে পুলিশ আসার আগেই আটককৃত রফিক ও জামাই ফারুক পালিয়ে যায়। খবর পেয়ে কামতাল তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ফয়সাল আলমসহ তার সঙ্গীয় র্ফোস নিয়ে ঘটনাস্থলে এসে উদ্ধারকৃত ফেন্সিডিল জব্দ করে নিয়ে যায়। 


পরে রফিক ও জামাই ফারুক এলাকাবাসীর কাছ থেকে ওই ফেন্সিডিল নিতে আসলে এলাকাবাসী আটক করে পুলিশে খবর দিলে জামাই ফারুক আবারও কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ এসে আটককৃত মাদক ব্যবসায়ী রফিককে থানায় নিয়ে যায়।  

Share on facebook
Share on twitter
Share on linkedin