বন্দরে ৩ ছিনতাইকারী স্থানীয় জনতার নিকট আটক

শেয়ার করুণ

নারায়ণগঞ্জের বন্দরে ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার ড্রেজার কর্মচারী ইসরাফিলের পক্ষে ড্রেজার মালিক কাজল ছিনতাইকারীদের বিরুদ্ধে বন্দর থানায় লিখিত অভিযোগ করেছেন।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দিবাগত রাত ১০ টার দিকে বন্দর থানার ফুলকুল নতুন স্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় ছিনতাইকারীদের অপর দুই সহযোগী পালিয়ে যায়। বন্দর থানার কামতাল পুলিশ ফাড়ির উপপরিদর্শক (এসআই) ফয়সাল আলম আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

আটকরা হলো- বন্দর থানার পুরান বন্দর চৌধুরী বাড়ি এলাকার আলমগীর হোসেনের ছেলে রিয়াদ হোসেন (২২), একই এলাকার সাগর চন্দ্র দেবনাথের ছেলে প্রান্ত চন্দ্র দেবনাথ (২২) ও একই থানার ছেলছারদি কবরস্থান এলাকার আবুল হোসেনের ছেলে শাকিল (২১)।

অভিযোগ সুত্রে জানা গেছে, রোববার দিবাহত রাত সাড়ে ৯টার দিকে ইসরাফিল মোবাইলে কথা বলার সময় ৫ ছিনতাইকারী তাকে ছুরির ভয় দেখিয়ে ব্যবহৃত মোবাইল সেটটি ছিনতাই করে নিয়ে যায়।

এসময় সে চিৎকার করলে ছিনতাইকারীরা অটো দিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ফুলকুল নতুন স্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে কামতাল পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে পৌছলে জনতা তাদের পুলিশের হাতে তুলে দেয়।

পুলিশ ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল সেট, একটি দেশীয় অস্ত্র লোহার তৈরী ছেনা উদ্ধারসহ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত অটো রিকশাটি জব্দ করে।

এ বিষয়ে কামতাল পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) ফয়সাল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ৩ ছিনতাইকারীকে আটক করে নিয়ে আসি।

তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল সেট, একটি দেশীয় অস্ত্র লোহার তৈরী ছেনা উদ্ধারসহ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত অটো রিকশাটি জব্দ করা হয়। এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে।

নিউজটি শেয়ার করুণ