বন্দরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহে স্বামীর আত্মহত্যা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেড়ে আত্মহত্যা করেছে স্বামী।মঙ্গলবার দুপুরে ১টায় র‌্যালি আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, র‌্যালি আবাসিক কাঠপট্টি এলাকার হাজ্বী নাছির মিয়ার ভাড়া বাড়িতে মৃত ফারুক মিয়ার ছেলে দিন মজুর অভি মিয়া তার স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করে আসছিল। প্রায় সময়ই স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত। গত সাতদিন পূর্বে স্বামী অভির সাথে ঝগড়া করে স্ত্রী লিলি আক্তার তার সন্তান অয়নকে নিয়ে নারায়ণগঞ্জ রেলিবাগান এলাকায় তার পিত্রালয়ে চলে যায়। ৬ই অক্টোবর মঙ্গলবার অভি মিয়া তার স্বশুর বাড়িতে গেলে স্ত্রী লিলি তার সাথে দূর্ব্যবহার করলে সে সন্তানকে নিয়ে নিজ বাড়িতে চলে আসে।

এরই জের ধরে ৬ই অক্টোবর মঙ্গলবার দুপুর ১টায় সকলের অগোচরে নিজ ঘরের দরজা বন্ধ করে স্ত্রীর সাথে অভিমান করে ঘরের আড়ার সাথে গামছা পেচিয়ে গলা ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। বাড়ির কেয়ারটেকার নাছির মিয়া দীর্ঘক্ষন ঘরের থেকে দরজা বন্ধ দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয়।

খবর পেয়ে বন্দর থানার এসআই শামীম ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin