বন্দরে সাংবাদিক হত্যায় নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নিন্দা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সাংবাদিক ইলিয়াস হত্যাকান্ডের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব।

সোমবার (১২ অক্টোবর) রাতে গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেন সংগঠনটির নেতৃবৃন্দ। জানা গেছে, ইলিয়াস হোসেন (৪৫) বন্দরের জিওধারা এলাকার মজিবর মিয়ার ছেলে। সে দৈনিক বিজয় পত্রিকার প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। মাদকসেবীদের ধারালো অস্ত্রের আঘাতে এই সাংবাদিক এর অকাল মৃত্যু ঘটে।

এ ঘটনায় সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু তীব্র নিন্দা ও প্রতিবাদ প্রকাশ করেছেন। এছাড়াও অবিলম্বে মূল আসামীকে বিচারের আওতায় এনে শাস্তি দাবি জানিয়েছেন। তিনি বলেন, এভাবে সাংবাদিক হত্যাকান্ড কোনভাবেই মেনে নেয়া যায় না। সাংবাদিকরা জনগনের জন্য কাজ করে। দেশ ও মানুষের জন্য কাজ করে। কিন্তু সাংবাদিকদের জীবনের আজ কোন মূল্য নাই। তার পরিবারের প্রতি আমার সমবেদনা জানানো ছাড়া কিছুই নেই। তবে আমরা সকল সাংবাদিকরা যদি ঐক্যবদ্ধ হই, তাহলে সকল অপশক্তি ও অবক্ষয় রোধ করা সম্ভব। তাই আমরা সকলে এর প্রতিবাদ করবো।

সংগঠনটির সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন বলেছেন, বর্তমানে সাংবাদিকরা নিরাপত্তাহীণতায় ভুগছে। বিভিন্ন সময়ই তথ্য সংগ্রহ এবং সংবাদ প্রকাশের জের ধরে সন্ত্রাসীদের হাতে অনেক সাংবাদিক হামলা, নিপীড়ন ও প্রাণ হারাচ্ছে। তারই ধারাবাহিকতায় সাংবাদিক ইলিয়াস হত্যাকান্ড ঘটে। পুলিশের তৎক্ষনাত ভূমিকায় ইতমধ্যে মূল আসামী তূষার গ্রেফতার হয়েছে। তবে তার সাথে আর কারা জড়িত এবং কারা এসব অপরাধীকে শেল্টার দেয়, সেগুলো খতিয়ে দেখা জরুরী। প্রশাসনের কাছে অনুরোধ থাকবে সবকিছুর উর্ধ্বে থেকে যেন এ হত্যাকান্ডে জড়িতদের আইনেরেআওতায় আনা হয়। আমরা অপরাধীদের দ্রুত শাস্তি দাবি জানাচ্ছি। তাছাড়া শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

সূত্রঃনিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin