বন্দরে সাংবাদিক খুন: ক্ষোভে উত্তাল এলাকাবাসী ও ‌স্যোশাল মিডিয়া

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সাংবাদিক ইলিয়াসকে প্রকাশ্যে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার ঘটনায় ক্ষোভে উত্তাল বন্দর উপজেলা। এরই মধ্যে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন স্থানীয়রা। সেই সা‌থে স্যোশাল মি‌ডিয়া‌তে নিন্দার ঝড় বই‌ছে।

সোমবার (১২ অক্টোবর) সকালে বন্দরের আদমপুর ও জিওধারা এলাকায় এ বিক্ষোভ দেখা যায়। এ সময় টায়ার পুড়িয়ে কল্যান্দী-সাবদী সড়ক অবরোধ করা হয়। প্রায় এক ঘন্টা এ বিক্ষোভ চলার পর স্থানীয় থানা পুলিশ খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বিক্ষোভকারীরা বলেন, অভিযুক্ত সন্ত্রাসীরা এলাকায় বিভিন্ন সময় অপরাধের সাথে সম্পৃক্ত ছিল। তাদের গ্রেপ্তারে করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। একই সাথে স্থানীয় বিভিন্ন এলাকায় গ্যাসের অবৈধ সংযোগ ও মাদকের সাথে সম্পৃক্ত লোকজনকেও আইনের আওতায় আনার দাবী তুলো হয়।

অন্যদিকে, জেলা জুড়ে সাংবাদিক ইলিয়াস হত্যাকাণ্ডে জড়িত খুনিদের সর্বচ্চো শাস্তির দাবীর স্ট্যাটাস ভেসে বেড়াচ্ছে ‌স্যোশাল মিডিয়ায়।

গত ১১ অক্টোবর রাত ৮টার দিকে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তায় প্রকাশ্যে এলোপাতাড়ি কুপানো হয় সাংবাদিক ইলিয়াসকে৷ পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় খুন হওয়া সাংবাদিক ইলিয়াস শেখ এর স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে বন্দর থানায় মামলা দায়ের করেছেন। রাতেই পুলিশ তুষার(২৮), মিনা (৬০) ও মিসির আলী (৫৩) নামের ৩ জনকে গ্রেপ্তার করেছেন।

পলাতক রয়েছে- তুর্জয়(২৪), মাসুদ (৩৬), সাগর (২৬), পাভেল (২৫) ও হজরত আলী (৫০)।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin