বন্দরে লিপি ওসমান, টিটু এবং লাভলুকে সংবর্ধনা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মানবসেবায় বিশেষ অবদানের জন্য নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমানের স্ত্রী এবং জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, বিসিবির পরিচালক নির্বাচিত হওয়ায় তানভীর আহমেদ টিটু এবং নারায়ণগঞ্জ ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হওয়ায় ফয়েজউদ্দিন আহমদ লাভলুকে এ সংবর্ধনা দিয়েছে বন্দরের বিভিন্ন সংগঠন।

আজ শুক্রবার (২৬ নভেম্বর) বন্দরের টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমির দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও গণসংবর্ধনা অনুষ্ঠানে এই তিনজনকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহিলা সংস্থার সভাপতি সালমা ওসমান লিপি বলেন, আমি সবসময় মনে করি, আমি জনগণের ক্ষুদ্র একটা অংশ। নারায়ণগঞ্জ আমার শিকড়। এ বন্দর আমার শিকড়। আমরা যারা ১৯৭৫ সালের পরে জন্মগ্রহণ করেছি, তারা আমরা অনেকেই স্বাধীনতার সঠিক ইতিহাস জেনে বড় হইনি। বিজয়ের মাস শুরু হতে চলেছে। সুবর্ণজয়ন্তী। মুক্তিযোদ্ধারা তাকিয়ে আছে আমাদের দিকে, আমরা তাদের কথা মনে রেখেছে কিনা। তারা আমাদের স্বাধীনতা দিয়েছে। তাই শিশুদের অভিভাবকদের উচিত দেশের স্বাধীনতা সম্পর্কে জানান। কেন হয়েছে, কিভাবে যুদ্ধ হয়েছে।

লিপি ওসমান শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আপনাদের শিশুদের সুশিক্ষিত করবেন। পড়ার জন্য শিশুদের মানসিক চাপ দিবেন না। শিশুদের সবচেয়ে বড় শিক্ষক হচ্ছে বাবা-মা, পরিবেশ তারপর স্কুল তো আছেই। এই ছোট্ট শিশুরাই একসময় বড় হবে, তাদেরকে নিয়ে আমরা এগিয়ে যাব। বাংলাদেশের উন্নয়ন হবে।

টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমীর চেয়ারম্যান মোবারক হোসেন কমলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেনে শান্তা প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin