বন্দরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ বন্দরে পারিবারিক কলহের জের ধরে জাহাঙ্গীর আলম(২২) নামে এক অটোচালকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। পরে ঘটনাস্থলে গিয়ে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। সোমবার ( ১৮জানুয়ারী ) দিবাগত গভীর রাতে সোনাকান্দা রিপন মিয়ার ভাড়াটিয়া বাড়িতে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে।

ঘটনাসুত্রে জানা যায়, সূদুর লালমনির হাট জেলার আদিপমারী থানাধীণ ছালমারা গ্রামের সোনার উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম বন্দর সোনাকান্দা এলাকায় রিপন মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল। সে তার ছোট ভাই দুলাল ও মায়ের সাথে থাকত। কয়েক বছর আগে পারিবারিক কলহের কারনে তার স্ত্রীর সাথে ডিফোর্স হয়। তার একটি পুত্র সন্তানও রয়েছে। গত মঙ্গলবার গভীর রাতে সকলের অগোচরে দরজা বন্ধকরে নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে বন্দর থানার এসআই আব্দুল বারেক হাওলাদার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে।

এ ব্যাপারে বন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) ফকরুদ্দিন ভূইয়া জানান, সংবাদ পাওয়ার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সম্ভবত পারিবারিক কলহের কারনে অটোচালক আত্মহত্যার পথ বেছে নেয়। ময়নাতদন্তের রিপোর্ট আসলে পুরোপুরি জানা যাবে। আত্মহননকারীর ছোট ভাই দুলাল মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। যার মামলা নং ১(১)২১ইং।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin