বন্দরে মিহাদ-জিসান হত্যার বিচার দাবিতে মানববন্ধন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দরের কদম রসূল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মিহাদ ও বিএম ইউনিয়ন স্কুলের নবম শ্রেণীর ছাত্র জিসান হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৪টায় বন্দর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রকৃত খুনীদের শাস্তির দাবিতে প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ এ মানববন্ধনে অংশগ্রহণ।

খান পরিবার ও এলাকাবসির ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে নিহত মিহাদের পিতা নাজিম উদ্দীন খান বলেন, আমার ছেলেকে হারিয়ে আমি খুবই মর্মাহত। আমি কিছুই বলতে পারছিনা। ছেলে হত্যাকাণ্ডের আজ প্রায় ৩০/৩৫ দিন পার হয়ে গেলো কিন্তু খুনিরা এখনো গ্রেফতার হচ্ছেনা। আমার ছেলে মিহাদ হত্যার সাথে প্রকৃত জড়িতদের ফাঁসি চাই।

খান পরিবারের সদস্য যুবলীগ নেতা খান মাসুদ বলেন, আমার ভাতিজা মিহাদকে যারা হত্যা করেছে এবং যারা আসল অপরাধী তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। আর কোন নিরপরাধ মানুষ যেন এই মামলায় হয়রানির শিকার না হয় পুলিশের প্রতি অনুরোধ করছি। তিনি আরও বলেন, ঘটনায় জড়িত প্রকৃত খুনীদের নাম প্রকাশ করে নিহত মিহাদের পিতা নাজিম উদ্দীন খান ভাই বাদি হয়ে নতুন করে মামলা দায়ের করবে এতে আপনাদের সহযোগিতা চাই।

সূত্রঃপ্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin