বন্দরে ভাগ্নের বিরুদ্ধে মামীকে একাধিকবার ধর্ষনের অভিযোগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার বন্দরে প্রবাসীর স্ত্রী ও ২ সন্তানের জননী মামি (৩৫)কে ধর্ষনের অভিযোগ উঠেছে ভাগ্নের বিরুদ্ধে। ধর্ষনের অভিযোগে ভাগ্নে খোকাকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ।

গতকাল শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী মামী বাদী হয়ে ভাগ্নেকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। তার পরই ঐ দিন রাতে সোনাকান্দা এনায়েতনগর এলাকায় অভিযান চালিয়ে ভাগ্নে খোকাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত খোকা সোনাকান্দাস্থ এনায়েতনগর এলাকার ভাড়াটিয়া মনির হোসেন মিয়ার ছেলে।

মামলার এজহারে বলা হয়, ধর্ষন মামলার বাদী ও বিবাদী দীর্ঘ যাবত একই এলাকায় পাশাপাশি বাড়িতে বসবাস করে আসছে। এর ধারাবাহিকতায় গত ১৬ জুন প্রবাসী স্ত্রী মামী তার ননাসের ছেলে লম্পট খোকার জন্মদিন উপলক্ষে তাদের বাড়িতে আসে। জন্মদিন অনুষ্ঠান শেষে বাদির ননাস হাসিনা বেগম তার ছেলে লম্পট খোকাকে ছোট ভেবে রাতে বাদির ঘরে ঘুমাতে দেয়। বাড়ি সবাই ঘুমিয়ে পরলে অভিযুক্ত খোকা তার মামীর ইচ্ছার বিরুদ্ধে জোর ধর্ষন করে। ধর্ষনের পরে ভূক্তভোগী মামি লজ্জায় তার গ্রামের বাড়ি কুমিল্লা চলে আসে। পরে ভূক্তভোগী প্রবাসী স্ত্রী কিছু দিন কুমিল্লা থেকে সোনাকান্দায় ফিরলে ভাগ্নে খোকা গত ৩ সেপ্টেম্বর রাত ২টায় ধর্ষনের ঘটনাটি এলাকায় জানিয়ে দেওয়ার ভয় দেখিয়ে পুনরায় প্রবাসী স্ত্রীকে আবারও ধর্ষন করে।

Share on facebook
Share on twitter
Share on linkedin