বন্দরে পুলিশ সোর্সকে ইয়াবাসহ গ্রেফতার

শেয়ার করুণ

বন্দরে ৭ পিছ ইয়াবা ট্যাবলেটসহ পুলিশ সোর্স শাহ আলমসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো বন্দর উপজেলার কুশিয়ারা পূর্বপাড়া এলাকার সাহাবদ্দিন মিয়ার ছেলে পুলিশ সোর্স শাহ আলম (৪৬) ও একই উপজেলার তিনগাও দক্ষিনপাড়া এলাকার মৃত সুধিরাম বিশ্বাসের ছেলে প্রান বিশ্বাসের (৪৫)।

প পরে তাদের মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়।

এরআগে সোমবার (১১ এপ্রিল) বিকেলে বন্দর উপজেলার তিনগাও দক্ষিনপাড়াস্থ মাদক কারবারি প্রান বিশ্বাসের বাড়িতে মাদক উদ্ধারের অভিযান চালিয়ে ইয়াবাসহ এদেরকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক ও সেকেন্ড অফিসার আবুল খায়ের বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে।

থানা সূত্রে জানা গেছে, আটককৃত পুলিশ সোর্স শাহ আলমসহ তার সহযোগী প্রান বিশ্বাসের দীর্ঘ দিন ধরে কুশিয়ারা ও তিনগাওসহ এর আশেপাশে এলাকায় অবাধে মাদক ব্যবসা করে আসছে।

গত সোমবার বিকেলে বন্দর থানার সেকেন্ড অফিসার আবুল খায়েরসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে তিনগাও এলাকায় মাদক ব্যবসায়ী প্রান বিশ^াসের বাড়িতে মাদক উদ্ধারের অভিযান চালায়।

অভিযানের কালে পুলিশ প্রান বিশ্বাসের বাড়িতে মাদক সেবন কার সময় পুলিশ সোর্স শাহ আলমের কাছ থেকে ২পিছ ইয়াবা ও প্রান বিশ্বাসের কাছ থেকে ৫পিছ ইয়াবা ট্যাবলে উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুণ