বন্দরে ছোট ভাইকে হত্যার হুমকি দিয়ে বড় বোনকে ধর্ষণ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মা-বাবা নেই, ছোট ভাইকে নিয়ে বাসা ভাড়া করে থাকতেন সানজিদা (ছদ্মনাম)। সেই ছোট ভাইকে নির্মমভাবে হত্যার হুমকি দিয়ে বড় বোনকে ধর্ষণ করতো রনি ওরফে রাসেল (৩৪) নামের এক যুবক। বন্দরের উপজেলার একরামপুর ইস্পাহানী এলাকায় এই ঘটনাটি ঘটেছে। একপর্যায়ে কোনো দিশা না পেয়ে বন্দর থানায় জোর পূর্বক ধর্ষণের অভিযোগ দায়ের করে ওই নিরহ তরুনী(১৮)।

অভিযোগের ১২দিন পর শনিবার (৫ জুন) বন্দর উপজেলার ইস্পাহানি বাজার এলাকা থেকে অভিযুক্ত রনি ওরফে রাসেলকে আটক করে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, রনি ওরফে রাসেল দীর্ঘ সময় ধরে ভূক্তভোগী তরুণীকে উত্ত্যক্ত করে আসছিল। তরুণীর বাসার জানালা দিয়ে রনি মেয়েটিকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাবসহ শারীরিক সম্পর্ক গড়ার জন্য চাপ সৃষ্টি করে। একপর্যায়ে রনি তরুণীর ছোট ভাইকে খুন করে লাশ গুম করে ফেলার হুমকি দিয়ে তরুণীর ইচ্ছার বিরুদ্ধে ৫ বার ধর্ষণ করে।

ভুক্তভোগী তরুণীর জানান, গত এপ্রিল মাসের ৪ তারিখ রনি ওরফে রাসেল পূর্বের মতো তার ছোট ভাইকে হত্যার হুমকি দিয়ে রুমের দরজা খুলতে বলে। সেই সময় তরুণী রুমের দরজা খোলা থেকে বিরত থাকলে সে আবরও হুমকি প্রদান করে। একপর্যায়ে ওই তরুণী দরজা খুললে সুমন পুণরায় মেয়েটিকে ধর্ষণ করে।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, আসামী রনি ওরফে রাসেলকে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত রনি ওরফে রাসেল কিশোরগঞ্জের ভৈরব থানার জগন্নাথপুর এলাকার মো. হেলাল উদ্দিন ও কহিনুর বেগমের ছেলে। সে দীর্ঘদিন ধরে বন্দরের ইস্পাহানী বাজার সংলগ্ন জনৈক গিয়াস উদ্দিনের বাড়ীতে বসবাস করে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin