বন্দরে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জে হেলেনা খাতুন জয়া (৩৮) নামে এক গৃহবধূ ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বন্দর ফাঁড়ী পুলিশ।

বুধবার (৬ এপ্রিল) বিকেলে সাড়ে ৩টার দিকে বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের নবীগঞ্জ ইসলামবাগস্থ জনৈক বাবুল মিয়ার ভাড়া ঘর থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

আত্মহননকারি গৃহবধূ হেলেনা আক্তার জয়া ঢাকাস্থ ডিএমপি তেজঁগাও এলাকার মোহাম্মদ রাজু মিয়ার স্ত্রী বলে জানা গেছে।

এলাকাবাসী তথ্যমতে জানা গেছে, বন্দর ফাঁড়ির উপ-পরিদর্শক মিজানসহ সঙ্গীয় র্ফোস ঘটনাস্থলে এসে ওই গৃহবধূ ঝুলন্ত লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের র্মগে প্রেরণ করে।

এ ঘটনায় বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তথ্য সূত্রে ও এলাকাবাসী জানিয়েছে, গৃহবধূ হেলেনা খাতুন জয়া তার স্বামী মোহাম্মদ রাজুকে সাথে নিয়ে বন্দরের ২৪ নং ওয়ার্ডের নবীগঞ্জ ইসলামবাগ এলাকার জনৈক বাবুল মিয়ার বাড়িতে দীর্ঘ দিন ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে বুধবার বিকেল তিনটার দিকে গৃহবধূ হেলেনা খাতুন জয়া বিপর্যস্ত্ হয়ে রাগে অভিমানে ভাড়াটিয়া ঘরের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে এসময় বাসা সামী সন্তান কেউ উপস্থিত ছিলেন না। পরে পুলিশ সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করেছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা আত্মহত্যা ঘটনাটি সত্যতা নিশ্চিত করে গনমাধ্যমকে জানান, আত্মহননকারিনী গৃহবধূর লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করা হয়েছে। পারিবারিক কলহের কারনে ও মানুষিক ডিপ্রেশনের কারনে আত্মহত্যা ঘটনাটি ঘটতে পারে বলে আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি। ময়না তদন্তের রির্পোট হাতে আসলে তদন্ত করে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। বিষয়টি আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin