বন্দরে খাল থেকে যুবকের মরদেহ উদ্ধার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার বন্দরে বাবুল আক্তার (৫২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক পেশায় রংমিস্ত্রির কাজ করতো বলে জানিয়েছে স্থানীয়রা।

আজ শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে বন্দর থানার কুশিয়ারাস্থ পাইটাল খালপাড় এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করে বন্দর থানা পুলিশ। লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করে পুলিশ। নিহত রংমিস্ত্রি বাবুল মিয়া বন্দর উপজেলার কুশিয়ারা এলাকার মৃত খাজা সরদারের ছেলে।

তার বড়ভাই রফিকুল ইসলাম স্থানীয় আওয়ামী লীগ নেতা। লাশের উদ্ধারের খবর পেয়ে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চ্দ্র সাহা ও তদন্ত অফিসার মহসিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের বড় ভাই বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যু মামলা রুজু করার প্রস্তুতি নিচ্ছেন। স্থানীয়দের ভাষ্যমতে, নিহত বাবুল পেশায় একজন রংমিস্ত্রি ও মাদক সেবী।

এলাকাবাসীর ধারনা সে সন্ধ্যায় অথবা রাতে মাদক সেবন করতে কুশিয়ারা পাইটাল খালপাড় এলাকায় আসে। অতিরিক্ত মাদক সেবনের কারনে তার মৃত্যু হয়েছে বলে ধারনা তাদের। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, কুশিয়ারা এলাকাবাসী মাধ্যমে লাশের সংবাদ পেয়ে আমি ও থানার তদন্ত অফিসারসহ বন্দর থানার দ্রুত ঘটনাস্থলে আসি। বাবুল নামে একজনের মৃতদেহ উদ্ধার করে র্মগে প্রেরণ করি।

এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin