বন্দরে কদম রসুল কলেজের নতুন ভবন উদ্বোধন করলেন সেলিম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দরে সরকারী কদম রসুল কলেজের নব নির্মিত ভবনের উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান। শনিবার বেলা ১১টায়
সরকারী অর্থায়নে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এর মাধ্যমে বাস্তবায়িত এই ভবনের উদ্বোধন করা হয়।

উদ্বোধন পরবর্তী কলেজ প্রাঙ্গনে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিম ওসমান বলেন, গত ১৬ মাসে শিক্ষা কার্যক্রমে অনেক ক্ষতি হয়ে গেছে। এই ক্ষতি কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের সমন্বিত প্রচেষ্টায় পূরণ করতে হবে। সরকারী কলেজে ইচ্ছা করলেই কিছু করা যায়না। ভবনটি উদ্বোধন করেও কষ্ট পেয়েছি। কম্পিউটার ল্যাব ও টুল-টেবিল ছাড়াই ভবনটির উদ্বোধন করা হয়েছে। আমার কাছে কম্পিউটার ল্যাব এর জন্য লিখিত আবেদন দিবেন আমি কিভাবে এনে দিবো এটা আমার ব্যাপার। এই কলেজটি প্রথমে সাবেক এমপি কালাম ভাই শুরু করে ছিলেন। পরবর্তীতে আমার বড় ভাই প্রয়াত নাসিম ওসমান কলেজের উন্নয়নে হাত দিয়েছেন। উনার মৃত্যুর পর আমি যখন কলেজে আসি তখন কলেজ কমিটির কাছ থেকে আগে কলেজ নিয়ে নাসিম ওসমানের স্বপ্নের কথা জেনেছি এরপর সবাইকে সাথে নিয়ে কলেজটি উন্নয়নে সম্মিলিত ভাবে কাজ করেছি।

শিক্ষক-শিক্ষিকাদের উদ্দেশ্য করে তিনি বলেন, কলেজের শিক্ষার্থীদের ভাল ফলাফল করাতে হবে। সে জন্য আপনাদেরকেই দায়িত্ব নিয়ে তাদের যত্নসহকারে পাঠদান করতে হবে। তিনি আরো বলেন কলেজ শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে দুটি বাস দেওয়ার চেষ্টা করবেন।

আলোচনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin