বন্দরে একটি বাড়িতে জোড়া ধর্ষণের অভিযোগ!

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দরে একটি বাড়িতে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ৮জুন (মঙ্গলবার) নবীগঞ্জ ইসলামবাগ এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় এক ভিকটিম বাদী হয়ে পাঁচজনকে আসামী করে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।  যার নং -১১(৬)২১ইং।

আসামীরা হলেন, নারায়ণগঞ্জ সদর থানার টিটু মিয়ার ছেলে সিফাত হোসেন(১৮), বন্দর কুশিয়ারা এলাকার আব্দুল মান্নান সরদারের ছেলে সিফাত (২১), ইসলাম বাগ এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সাকিব, একই এলাকার নাঈম মিয়া ও শাকিল।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিপক চন্দ্র কুমার লাইভ নারায়ণগঞ্জকে জানান, ভিকটিম দুজন সম্পর্কে বান্ধবী। তাদের একজন বন্দর কাইতাখালি ও অন্যজন সদর থানার খানপুর এলাকার বাসিন্দা। প্রায় ৭-৮ দিন পূর্বে তারা নবীগঞ্জ ফেরীঘাট এলাকায় আসলে উল্লেখিত সিফাত হোসেন ও সিফাতের সাথে তাদের পরিচয় হয়। সেখান থাকে মোবাইল ফোন নাম্বার পারস্পারিক আদান-প্রদান করে। এরপর ২ বান্ধবীর একজন সিফাত হোসেন (১৮) ও অন্যজন সিফাত (২১) এর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এরই সুবাদে গত ৮জুন বিকেলে তাদের একসাথে মাজারে ঘুরতে যাওয়ার কথা বলে বন্দর ইসলামবাগ এলাকায় সাকিবের বাড়িতে ঝাল মুড়ি খাওয়ার প্রলোভন দেখায়। এসময় দুই সিফাত ও উল্লেখিত সকল আসামী উপস্থিত ছিলেন। অতঃপর দু কিশোরীকে দুটি আলাদা রুমে নিয়ে একটি সিফাত (১৮) ও আরেকটিতে সিফাত(২১) প্রবেশ করলে বাকি ৩জন বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। পরে তারা অনিচ্ছা প্রকাশ ও কান্নাকাটি করলেও ২জনই ধর্ষণের শিকার হন।

তিনি আরও বলেন, আটককৃত আসামী ৪জন আদালতে ১৬৪ধারায় জবানবন্দি দিয়েছেন। এছাড়া ভিকটিমদের মেডিক্যাল পরিক্ষা করিয়েছি। পরাতক আসামীকে আটকের চেষ্টা করছে পুলিশ।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin