বন্দরে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের আশ্বাস অতি. পুলিশ সুপারের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ শফিকুল ইসলাম বলেছেন আসন্ন স্থানীয় সরকার নির্বাচন যাতে অবাধ ও নিরপেক্ষ হয় সে জন্য পুলিশ প্রশাসন যথাযথ ব্যবস্থা গ্রহণ করেছে।আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে অবাধ নিরপেক্ষ।তিনি আশাবাদ ব্যক্ত করেন অবাধ, নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসনকে বন্দরবাসী সহযোগিতা করবে।

আজ ২৪ অক্টোবর রোববার বেলা ১১টায় বন্দর থানা প্রশাসন কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন,
মাদক হলো সমাজের একটি বড় সমস্যা। জেলা পুলিশ প্রশাসন ও বন্দর থানা পুলিশ মাদকের বিষয়য়ে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে। মাদকের জন্য কাউকে ছাড় দেওয়া হবে না।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহার সভাপতিত্বে ওপেন হাউডে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারাযণগঞ্জ জেলার অতিরিক্ত পুরিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন।

সভায় আরো বক্তব্য রাখেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, বন্দর প্রেসক্লাবের সভাপতি শাহ আলী খান পিন্টু ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, বন্দর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, বন্দর উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মফিজল ইসলাম প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin