বন্দরের মানুষ ওসমান পরিবারকে সবচেয়ে বেশী ভালোবাসে: সানু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানকে নিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী যে বক্তব্য রেখেছেন, তার প্রতিবাদ, নিন্দা ও ক্ষোভ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু।


রবিবার (৩ অক্টোবর) বিকেলে গণমাধ্যমের কাছে এ ক্ষোভ প্রকাশ করেছেন।মেয়র আইভীর বক্তব্য মিথ্যা বানোয়াট ভিত্তিহীন দাবি করে সানাউল্লাহ সানু বলেন, আমরা এর ক্ষোভ ও নিন্দা জানাই। সেলিম ওসমান আমাদের অভিবাবক। তিনি আমাদের উপজেলা নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে আমাদের বলতেন, তোমরা আল্লাহর কাছে ক্ষমা চাও, মানুষের কাছে ক্ষমা চাও, যদি কোন ভুল করে থাকো। ভুল সুধরে নাও’।

সানু আর বলেন, এমপি সাহেবের ওই আদেশ জ্ঞান মূলক, আমাদের অনুপ্রেরনা জোগায়। নির্বাচনের আগে প্রায় তিনি আমাদের এই উপদেশ দিয়ে থাকেন। আমরাও তা পালন করি। সেরিম ওসমান বলেছেন, ‘আমি জনগনের গোলাম, আমি সব সময় জনগনের গোলাম হয়ে কাজ করতে চাই’।

‘জনগনের কাছে যাও, জনগণ সিদ্ধান্ত নিবে কাকে নির্বাচিত করবে’, এমন কথা যে সংসদ সদস্য বলেন, তার মতো মানুষের বিরুদ্ধে মেয়রের বক্তব্য, ‘নিজস্ব ফায়দা হাসিল করা। রাজনৈতিক প্রতিহিংসার পরিচয়’।

‘বন্দরের মানুষ ভয় পায়’ মেয়রের এমন বক্তব্যের বিষয়ে সানু বলেন, ‘আমি বলবো যদি ওসমান পরিবারকে সবচেয়ে বেশী কেউ ভালোবাসে,  তাহলে সেটা বন্দরের মানুষ। বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানের দাদা খান সাহেব ওসমান আলী, তার বাবা একেএম সামসুজ্জোহা এবং তার বড় ভাই প্রয়াত নাসিম ওসমান, তারা এই বন্দরের মানুষকে ভালোবাসতেন। করোনার মহামারিতে বন্দরে ৪৫ হাজার পরিবারকে ব্যাপক সহায়তা দিয়েছেন। সেই মানুষকে কেন বন্দরবাসী ভয় পাবেন? বন্দরবাসীর হৃদয়ে ওসমান পরিবার বসবাস করে। বন্দরবাসী ওসমান পরিবারকে, সেলিম ওসমানকে একজন অভিভাবকের দৃষ্টিতে দেখে। কারণ, বিপদের বন্ধু মানেই সেলিম ওসমান।

‘সেলিম ওসমান সকালে নারায়ণগঞ্জে ব্যাবসা করে চাঁদাবাজি করে, টাকা পয়সা সব গুছিয়ে রাতের বেলা ওই গুলি নিয়ে চলে যায়’ আইভীর এমন কথার প্রতিবাদ করে সানু বলেন, ‘আমি মেয়র আইভীকে বলতে চাই, আমাদের নেতা সেলিম ওসমান দেশ বিদেশ থেকে কামিয়ে এই বন্দরে এসে খরচ করে। বন্দরবাসীর উন্নয়ণ করে। এই নারায়ণগঞ্জবাসীকে দেয়। যারা টেন্ডারবাজি করে অর্থ লুট করে, পাচার করে তারাই এই ধরণের কথা বলতে পারে।

সেলিম ওসমান অন্য দল করেন, আওয়ামী লীগ নিয়ে মাথা ব্যাথা কেন? আইভীর এমন প্রশ্নে ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ বলেন,‘মেয়রকে স্বরণ করিয়ে দিতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিশ্চই বেঠিক সিদ্ধান্ত নেন না। উনি জাতীয় পার্টিকে নিয়েই মহাজোটের মাধ্যমে জাতীয় নির্বাচন করেছেন। তিনি তো চাইলে জাতীয় পার্টিকে বাদ দিতে পারতেন। সে কেনো জাতীয় পার্টির সাথে নির্বচন করেছেন। আসলে আমরা বুঝি না, উনি কোন দলকে খুশি করার জন্য এই ধরণের আচরণ করছেন। আমি সেলিনা হায়াৎ আইভীকে বলি, আপনি নেত্রীকে গিয়ে বলেন, মহাজোট থেকে জাতীয় পার্টিকে বাদ দিতে। আমি  সেলিনা হায়াৎ আইভীর এই আচরণে নিন্দা ও প্রতিবাদ জানাই। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচার প্রার্থনা করি।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin