বন্দরের ফারাজীকান্দায় ট্রাক-অটো সংর্ঘষে আহত-৫

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার বন্দর উপজেলার ফারাজীকান্দা এলাকায় ট্রাক-অটো সংঘর্ষে স্কুল ছাত্রীসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জনান, গতকাল সোমবার বিকেলে ঢাকা মেট্রো ঠ ১১-৪২০৯ নাম্বারে একটি পিকআপ গাড়ী মদনগঞ্জ এলাকায় ইট নামিয়ে বেপরোয়া গতিতে চালিযে মদনপুরের উদ্দেশ্যে যাত্রা করে। পরে পিকআপটি ফরাজিকান্দা এলাকায় এসে নিয়ন্ত্রন হারিয়ে একটি যাত্রীবাহি অটো ইজিবাইকে সজোরে ধাক্কা দিলে ওই সময় অটো ইজিবাইকে দুমড়ে মুচড়ে গিয়ে খাদে পড়ে যায়। আহতরা হলো অটো চালক কামাল হোসেন (৫৫) যাত্রী খোকন (৩৫) আয়শা বেগম (২৭) ও স্কুল ছাত্রী আরিফ আক্তার (১৫)। স্থানীয়দের সহায়তায় আহত যাত্রীদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সড়ক র্দূঘটনার ব্যাপারে মদনগঞ্জ পুলিশ ফাড়ীর কর্তব্যরত এক সদস্য জানান,
গতকাল সোমবার বিকেল ৪টায় বন্দর থানার মদনগঞ্জ টু মদনপুর সড়কের ফরাজিকান্দা এলাকায় এ সড়ক র্দূঘটনাটি ঘটে। সংবাদ পেয়ে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে ঘাতক পিকআপ গাড়ী আটক করে থানায় নিয়ে আসে। ঘাতক পিকআপ চালক কৌশলে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin