বন্দরের কলাগাছিয়ায় অটোচালক কে খুন করে অটো ছিনতাই

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গতকাল রাতে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের বুরুন্দি এলাকায় এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারনা করা হচ্ছে চালককে হত্যা করে অটো ছিন তাই করেছে দুর্বিত্তরা।

এলাকাবসীর ব র্ন নায় জানা যায়, রাত ১২ টার দিকে বুরুন্দি এলাকার বুরুন্দি- নরপদ্দি পাকা সড়কের ধারে একজনকে পড়ে থাকতে দেখে। সামনে গিয়ে দেখতে পায় অজ্ঞাত একজনের লাশ। এলাকাবাসী স্থানীয় মেম্বারকে অবহিত করলে স্থানীয় পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে তদন্ত করে জানতে পারে মৃত ব্যক্তির নাম সাদেক আলী, বয়স ৪০। নারায়নগঞ্জের নবীগঞ্জ এলাকার বাসিন্দা সাদেক আলী পেশায় একজন অটো চালক ছিলেন। মৃতের অটো গ্যারেজের মালিক সারোয়ার জানান প্রায় ১২ বছর ধরে বিশ্বস্ততার সাথে সাদেক আলী রিক্সা-অটো চালাচ্ছেন। কোন খারাপ রিপোর্টে ছিলনা মৃতের বিরুদ্ধে।

এলাকাবাসী নির্মম এই হত্যাকান্ডের সুষ্ঠু বিচার দাবি করেন। অনতিবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড কার্যক রের জোর দাবী জানান।

হত্যার ব্যপারে বন্দর পুলিশ জানায়, থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে এবং লাশ মর্গে নিয়ে ময়নাতদন্তের পর অনেক কিছু জানা যাবে। আর পুলিশ এই ঘটনার তদন্ত চালচ্ছে এবং ছিনতাই হওয়া অটো উদ্ধারে অভিযান চালানোর প্রস্তুতি নিচ্ছে।

রাত ১২.১ মিনিটে, বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন এর বুরুন্দি এলাকা সংগগ্ন, বুরুন্দি টু নরপদ্দি পাকা সড়কের রাস্তার ধারে পথচারী আসার সময় দেখতে পায় লাশ, পরে স্থানীয় ওয়ার্ড মেম্বার কে খরব দেয়, পরে পুলিশ কে খবর দিলে পুলিশ এসে লাশ তদন্ত করে, খবর নিয়ে জানা যায়, বাড়ি ঘাড়মোরা এলাকায় ভাড়া থাকেন ৮/১০ বছর ধরে, বাবার বাড়ি নারায়ণগঞ্জ সিটি নবীগঞ্জ এলাকায়, নাম সাদেক আলী বয়স ৪০, পেশায় অটোচালক ছিলেন, পরিবারে দুই সন্তান ও স্ত্রী, ও বাবা মা আছেন,গ্যারেজ মালিক সারোয়ার বলেন, খুবই বিসস্ত একটি লোক ছিলো, ১২ বছর আগে রিস্কা চালিয়ে জীবিকা নির্বাহের জন্য আমার এখান থেকে রিস্কা ভাড়া নেয়, আজও অবধি কোন খারাপ রিপোর্ট ওর নামে পাইনি, খুব ভালো ছিলো, যারা ওকে খুন করে অটো নিয়ে পালিয়ে যায় তাদের খুজে বের করে ফাঁসির দাবি জানায় এলাকাবসী, এদিকে ঘটনায় বন্দর থানায় মামলার প্রস্তুতি চলছে, এবং লাশ মর্গে পাঠিয়ে ঘটনার তদন্ত চালাচ্ছে জানিয়েছে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin