বন্দরের আলোচিত মিতু হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ বন্দর থানার আলোচিত মিতু হত্যা মামলার প্রধান আসামি রহুল আমীন রবিনকে (৩৫) গ্রেপ্তার করেছে মানিকগঞ্জের শিবালয় থানা পুলিশ।

রবিন মিতুর কথিত প্রেমিক ছিল। তাকে হত্যার পর রবিন শ্বশুর বাড়ি এলাকায় আত্মগোপনে ছিলেন। রবিবার (৮ আগস্ট) সন্ধ্যায় শিবালয় থানার আরিচা ঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রহুল আমিন রবিন নারায়ণগঞ্জ বন্দর থানার নবীগঞ্জ এলাকার ইউসুফ আলীর ছেলে।

নারায়ণগঞ্জ থানা পুলিশের উদ্ধৃতি দিয়ে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির বলেন, নিহত মিতু আক্তারের (২৮) বাড়ি মুন্সীগঞ্জ জেলায়। তার স্বামী ও দুই সন্তান রয়েছে। স্বামী দীর্ঘদিন ধরে প্যারালাইসিস হয়ে অসুস্থ। কাজের সন্ধানে নারায়ণগঞ্জে এলে রবিনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার।মিতু বন্দর এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। সেই বাসাতেই মিতুকে হত্যা করে কাপড় দিয়ে ‍মুড়িয়ে রাখা হয়। কয়েকদিন পর পুলিশ বাসা থেকে তার গলিত মরদেহ উদ্ধার করে।

পুলিশ নিহত মিতু আক্তারের পরিচয় নিশ্চিত হলেও তার লাশ গ্রহণ করেনি পরিবার ও স্বজনরা। পরে বন্দর এলাকাতেই তাকে দাফন করা হয়। হত্যার ঘটনায় গত ১৬ জুলাই নারায়ণগঞ্জ বন্দর থানায় মামলা হয়।পুলিশ ঘটনা তদন্তে নেমে তিনজনকে গ্রেপ্তার করে। তাদের গ্রেপ্তারের পর প্রধান আসামি হিসাবে রবিনের নাম ওঠে আসে।

Share on facebook
Share on twitter
Share on linkedin