বটতলাবাসীর নিরঙ্কুশ সমর্থন জাকির মেম্বারকে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন স্থানীয় সরকার নির্বাচনকে কেন্দ্র করে ব্যস্ত সময় পার করছে সম্ভাব্য চেয়ারম্যান-মেম্বার এবং সংরক্ষিত নারী সদস্য প্রার্থীরা। তারই ধারাবাহিকতায় এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের বাড়ৈভোগ বটতলায় উঠান বৈঠক করেছে জাকির মেম্বার।

গতকাল রবিবার (১৭ অক্টোবর) রাতে বাড়ৈভোগ বটতলা এলাকায় স্থানীয় মুরুব্বী ও যুবকদের সাথে উঠান বৈঠক করেন বর্তমান মেম্বার মীর জাকারিয়া জাকির। এসময় বাড়ৈভোগবাসী আসন্ন নির্বাচনের জন্য জাকারিয়া জাকিরকে নিরঙ্কুশ সমর্থন জানায়।

উঠান বৈঠকে জাকারিয়া জাকির বলেন, আমার বড়ভাই মীর আব্দুল আউয়াল মেম্বার আমৃত্যু আপনাদের সেবা করে গেছেন। ভাইয়ের মৃত্যুর পর আপনারা আমাকে আপনাদের সেবক মনোনীত করেছেন। দীর্ঘ সাড়ে তিন বছর আমি আমার সাধ্যের আলোকে চেষ্টা করেছি আমার এলাকার উন্নয়নে। একটি আধুনিক, পরিচ্ছন্ন, মাদকমুক্ত ও ডিজিটাল ওয়ার্ড গড়ার ক্ষেত্রে আমি পুনরায় আপনাদের দোয়া ও সমর্থন চাই।

বাড়ৈভোগ এলাকার বয়োজ্যেষ্ঠ ফজলু সর্দারের সভাপতিত্বে এবং রবিউল ইসলাম রানার সঞ্চালনায় উঠান বৈঠকে আরো বক্তৃতা করেন লিটন সর্দার, জাহাঙ্গীর, হিমু,দেলোয়ার সরদার। শিমু এবং নিজামের উদ্যোগে আয়োজিত এই উঠান বৈঠকে আরো বক্তৃতা করেন রাব্বি, আকাশ, আলাউদ্দিন, বর মিয়া, টিটু সর্দার সাংবাদিক রমজান সহ আরো অনেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin