বঙ্গবন্ধু শেখ মুজিব কোন বিশেষ দল বা গোষ্ঠীর সম্পদ নন: এমপি বাবু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়নগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম বাবু বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কেবল একজন ব্যক্তি নন, তিনি একটি পতাকা, একটি মানচিত্র ও স্বাধীনতার প্রতীক। বঙ্গবন্ধু শেখ মুজিব কোন বিশেষ দল বা গোষ্ঠীর সম্পদ নন।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল ৫ টায় আড়াইহাজার উপজেলা জাঙ্গালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মরণে মিলন মেলায় উদ্বোধনী বক্তৃতায় সাংসদ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু মানে স্বাধীন দেশ, স্বাধীনতার যুদ্ধ, ১৬ ডিসেম্বরের চূড়ান্ত বিজয়। আপাদমস্তক অসাম্প্রদায়িক বঙ্গবন্ধু ছিলেন বাঙালির দীর্ঘকাল লালিত স্বপ্নের সবচেয়ে নির্ভরযোগ্য সারথি। বঙ্গবন্ধু তাঁর কর্ম, ত্যাগ, রাজনৈতিক প্রজ্ঞা, দূরদর্শিতা, সাহসিকতা, সততা সর্বোপরি বাংলাদেশ ও বাঙালির প্রতি অতল ভালবাসায় নেতা থেকে বাঙালির পরম আত্মীয়ে পরিণত হয়েছেন।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই বলেন, আমার নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলে ছিলেন আমি প্রধানমন্ত্রীত্ব চাই না। আমি সাধারন মানুষের অধিকার চাই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য দিন রাত পরিশ্রম করছেন।

প্রধান বক্তা নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ গড়ার সংগ্রামে নিজেদের সম্পৃক্ত করে এগিয়ে যেতে হবে। তাহলে দেশের প্রকৃত উন্নয়ন হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আব্দুল আউয়ালের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, মেয়র সুন্দর আলী, এম এ হালিম সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজী বেনজীর আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুরশীদ আলম সরকার, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আজাদ খান সোহাগ প্রমুখ।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin