“বঙ্গবন্ধু এবং বাংলাদেশ একই সুত্রে গাথা”:কায়সার হাসনাত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে সোনারগাঁ পৌরসভায়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।রবিবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ কায়সার হাসনাত।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম।

আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, কেন্দ্রীয় যুবমহিলালীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা,কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও মেয়র প্রার্থী ছগির আহমেদ,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও মেয়র প্রার্থী গাজী মজিবুর রহমান,জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ।

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ সহ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় সোনারগাঁওয়ের বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল করেন।

প্রধান আলোচক মাহফুজুর রহমান কালাম বলেন,বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে স্বাধীনতা যুদ্ধে ধ্বংশ প্রায় দেশের নতুন প্রাণ ফিরে এসেছিলো। বঙ্গবন্ধুর বিচক্ষণ নেতৃত্বে সেই ধ্বংসের মুখ থেকে দেশটি আজকের উন্নয়নের রোল মডেল হিসেবে তৈরী হয়েছে আমাদের বাংলাদেশ। বক্তৃতা কালে সাবেক সাংসদ কায়সার হাসনাত বলেন,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আজ সারা দেশ উন্নয়নের জোয়ার চলমান রয়েছে।বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাঁথা।

Share on facebook
Share on twitter
Share on linkedin