বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষিত জাতি প্রয়োজন – চেয়ারম্যান আসাদুজ্জামান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আসাদুজ্জামান বলেছেন, উন্নত জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষিত জাতি প্রয়োজন। তাই বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  শিক্ষাখাতকে অধিক গুরুত্ব দিয়ে আজকের শিক্ষার্থীদের আগামীর অপার সম্পদে পরিনত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

রোববার (৩  জানুয়ারী) সকালে সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ‘মুসলিমনগর কে এম উচ্চ বিদ্যালয়ে’ বই উৎসবে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। এসময় শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন চেয়ারম্যান মো. আসাদুজ্জামান।

তিনি আরো বলেন, করোনা মহামারির কারনে শিক্ষার্থীরা যাতে পাঠ বিমুখ না হয় বাড়িতে বসেই যেনো বছরের শুরু থেকে পড়ালেখায় মনোযোগী হতে পারে সেই লক্ষ্যে নতুন বছরের শুরুতেই শিক্ষার্থীদের মাঝে নতুন বই পৌছে দিয়েছেন সরকার।

এসময় বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বই, ছাত্র/ ছাত্রীদের মাঝে বিতরন করেন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জ ৪ আসনের  সাংসদ শামীম ওসমান ও মহামারীতে আক্রান্ত জনগোষ্ঠির জন্য দোয়া করা হয়।

স্কুলের প্রধান শিক্ষক এ কে এম  ইব্রাহিম এর সভাপতিত্বে বই বিতরন উৎসবে  আরো উপস্থিত ছিলেন, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি এম এ মান্নান, এনায়েতনগর ৩ নং ওয়ার্ড ইউপি  সদস্য মো. শামসুল হক, ১,২ ও ৩ নংওয়ার্ড এর মহিলা মেম্বার আসমা আহমেদ রিতা প্রমুখ।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin