বক্তাবলীতে শওকতের সামনে আবুল হোসেনের চ্যালেঞ্জ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন বক্তাবলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান শওকত আলী পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন বলে জোর গুঞ্জন ছিল। কিন্তু সেই গুঞ্জনকে আপাতত উড়িয়ে দিয়ে চেয়ারম্যান এর প্রতিদ্বন্দী হিসেবে লাঙল প্রতিক নিয়ে মাঠে নেমেছেন আবুল হোসেন।

জাতীয় পার্টি থেকে মনোনীত প্রার্থী আবুল হোসেন মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন গত ১৭ অক্টোবর(রবিবার) দুপুর ২টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার প্রানী সম্পদ কর্মকর্তা মোঃআতাউর রহমান ভূইয়া’র কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম আব্দুল কাদের,সদর উপজেলার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন,মোঃসোহরাব হোসেন মনসুর,শফিকুল ইসলাম,মোঃসিরাজ,মানিক প্রমূখ।

মনোনয়নপত্র দাখিল শেষে আবুল হোসেন সাংবাদিকদের জানান,আমি জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়ে নির্বাচন করছি।জাতীয় পার্টির প্রেসিডেন্ট আমাকে লাঙল প্রতীক দিয়েছেন।

এলাকাবাসীর দোয়া ও ভালোবাসা নিয়ে আমি নির্বাচন করতে চাই। এলাকাবাসীকে সাথে নিয়ে এবং জাতীয় পার্টির সমর্থন নিয়ে আমি নির্বাচন করছি।সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য,আগামী ২১ অক্টোবর প্রার্থীতা বাছাই,প্রত্যাহারের শেষ তারিখ আগামী ২৬ অক্টোবর এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ১১ নভেম্বর।

Share on facebook
Share on twitter
Share on linkedin