ফের সমিতির চেয়ারে বসলেন নিপুণ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আরও একবার চলচ্চিত্র শিল্পী সমিতির চেয়ারে বসলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। সাধারণ সম্পাদক পদের ওপর চেম্বার জজ আদালত স্থগিতাদেশ দেওয়ার পর ফের সমিতির চেয়ারে গিয়ে বসলেন এই নায়িকা।

তার আবেদনের প্রেক্ষিতে রবিবার এই পদের ওপর চার সপ্তাহের স্থগিতাদেশ দিয়েছেন আদালত। এই আদেশ পাওয়ার পর বিকালেই নিপুণ ছুটে যান এফডিসিতে। সাংবাদিকদের সঙ্গে কিছুক্ষণ আলাপের পর গিয়ে বসেন শিল্পী সমিতিতে সাধারণ সম্পাদকের চেয়ারে। এ সময় আবারও তাকে ফুল দিয়ে বরণ করেন তার সমর্থিত শিল্পী ও কলাকুশলীরা।

এর আগে গত ২ মার্চ হাইকোর্ট এক রায়ে জায়েদ খানকেই সাধারণ সম্পাদক পদে বহাল রাখেন। ৪ মার্চ তিনি নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চনের কাছে শপথও নেন। তার আগেই ৩ মার্চ হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেন নিপুণ। সেই আবেদনের শুনানি শেষে রবিবার ফের শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদের ওপর স্থগিতাদেশ দেন চেম্বার জজ আদালত। একইসঙ্গে পরবর্তী শুনানির দিন ধার্য করেন আগামী ৪ এপ্রিল।

গত ৫ ফেব্রুয়ারি নির্বাচনী আচরণবিধি ভঙ্গের দায়ে জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক পদে জয়ী ঘোষণা করেছিল নির্বাচনী আপিল বোর্ড। পরদিন নায়িকা শপথ নিয়ে সমিতির চেয়ারে বসেন। এরপর গত ২ মার্চ হাইকোর্ট থেকে নিজের পক্ষে রায় পেয়ে সেই চেয়ার দখলে নেন জায়েদ খান। রবিবার চেম্বার জজ আদালত হাইকোর্টের রায় বাতিল করায় ফের চেয়ারে বসে পড়লেন নিপুণ। তবে শেষপর্যন্ত কে স্থায়ী হন এই আসনে সেটাই দেখার।

Share on facebook
Share on twitter
Share on linkedin