ফের বিসিবির চাল পেল মসজিদে বিস্ফোরণে হতাহতদের পরিবার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহত ৩৮ পরিবারের মাঝে গত বুধবার (৩০ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নিম্নমানের চাল বিতরণ করার অভিযোগ উঠে।

এ ঘটনায় নিম্নমানের চাল বিতরণের বিষয়ে দুঃখ প্রকাশ করে শুক্রবার (২ অক্টোবর) দুপুরে হতাহত ৩৮ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ১৫ কেজি করে চাল বিতরণ করেছে বিসিবির একটি প্রতিনিধি দল।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) গ্রাউন্ডস ও ফ্যাসিলিটিস বিভাগের সিনিয়র ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কলটি রিসিভ করেননি।

চাল বিতরণের সময় বিসিবির প্রতিনিধি দলের সাথে ঘটনাস্থলে থাকা যুবলীগ নেতা জানে আলম বিপ্লব জানান, গত বুধবার বিসিবির বিতরণকৃত খাদ্যে কয়েকটি পরিবার নিম্নমানের চাল পান। তারই প্রেক্ষিতে বিসিবি থেকে একটি প্রতিনিধি দল আসে। তাদের অনুরোধে আমিও ঘটনাস্থলে ছিলাম। তারা হতাহত ৩৮ পরিবারকেই ১৫ কেজি মিনিকেট চাল বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেন।

মসজিদ বিস্ফোরণের ঘটনায় নিহত কলেজ ছাত্র রিফাতের বাবা আনোয়ার হোসেন জানান, দুপুর ৩টায় বিসিবি থেকে আমাদের বাসায় ভ্যানগাড়িটি করে ১৫ কেজি চাল দিয়ে গিয়েছে। এবং গতবারের খাদ্য সামগ্রীতে নিম্নমানের চাল দেওয়ায় তারা দুঃখ প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, গত বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে পশ্চিম তল্লার স্থানীয় একটি ক্লাবের সামনে হতাহত ৩৮ পরিবারের প্রত্যেক পরিবারের মাঝে ৩ প্যাকেট করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে বিতরণকৃত খাদ্যে নিম্নমানের চাল দেওয়ার অভিযোগ করে হতাহতের কয়েকটি পরিবার।

সূত্রঃপ্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin