ফেইসবুকে স্ট্যাটাসের জেরে রূপগঞ্জে শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়নগঞ্জের রূপগঞ্জে ফেইসবুকে স্ট্যাটাসের বিরোধকে কেন্দ্র করে মোহাম্মদ সানি (১৭) নামের এক স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে।

উপজেলার গোলান্দাইল বেরিবাঁধ এলাকায় সোমবার (২ আগস্ট) রাত আটটার দিকে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ সানি গোলাকান্দাইল বিজয়নগড় এলাকার মিল্লাত হোসেনের ছেলে ও স্থানীয় একটি স্কুলের এসএসসি পরীক্ষার্থী।

রূপগঞ্জ থানার ভূলতা পুলিশ ফাঁড়ির পরির্দশক নাজিম উদ্দিন নারায়ণগঞ্জ বুলেটিনকে জানান, গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকার মোহাম্মদ সানি ও উত্তর পাড়ার মাহাফুজ নামের এক যুবকের সাথে ফেইসবুকে স্ট্যাটাস নিয়ে বিরোধ ছিলো। সোমবার রাত ৮টার দিকে মোহাম্মদ সানি সহ কয়েকজন গোলাকান্দাইল বেরিবাঁধ এলাকায় ঘুরতে যায় তখন মাহাফুজ সহ তাদের লোকজন মোহাম্মদ সানি সহ আরও এক যুববকে ভাবে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা সানিকে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করে। আহত হীরাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা আরও জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত অন্যদের আটককের চেষ্টা করা হচ্ছে। এ রূপগঞ্জ থানায় মামলার প্রস্ততি চলছে বলে জানান তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin