ফুল সজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন অবসরে যাওয়া পুলিশ কর্মকর্তা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

অন্যরকম এক আয়োজনের মধ্য দিয়ে অবসরে যাওয়া পুলিশ কর্মকর্তাকে বিদায় জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। ফুল সজ্জিত গাড়িতে বাড়ি ফিরেছেন অবসরে যাওয়া পুলিশ পরিদর্শক মো. ইউনুচ আলী। সোমবার (১৬ নভেম্বর) ফুল সজ্জিত গাড়িতে তাকে বিদায় জানালো নারায়ণগঞ্জ জেলা পুলিশ। আনুষ্ঠানিকতার সঙ্গে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে সুসজ্জিত গাড়িতে তাকে বিদায় জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান।

৩৭ বছরের কর্মময় পুলিশের চাকুরী জীবনে মো. ইউনুচ আলী রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দক্ষতার সাথে কাজ করেছেন। এক বছর চাকুরি করেছেন জাতিসংঘ শান্তি রক্ষা মিশনে। সফলতা ও দক্ষতার স্বীকৃতি স্বরূপ পেয়েছেন আইজিপি ব্যাচ।

তিনি ১৯৮৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। কনস্টেবল থেকে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ পরিদর্শক মো. ইউনুচ আলী সর্বশেষ নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) তে কর্মরত ছিলেন। শেষ কর্মদিবসে জেলা বিশেষ শাখার পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-১ ইকবাল হোসেন।

মো. ইউনুচ আলীকে জেলা পুলিশের পক্ষ থেকে আগামী কল্যান সভার মাধ্যমে বৃহৎ পরিসরে বিদায় সংবর্ধনা দেয়ার ঘোষণা দিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

Share on facebook
Share on twitter
Share on linkedin