ফুটপাত দখলমুক্ত করতে পুলিশ ও ডিবির অভিযান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়ক হকারমুক্ত এবং অবৈধ পার্কিং মুক্ত রাখতে ফুটপাতে অভিযান পরিচালনা করেছে সদর মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিনের নেতৃত্বে এ অভিযান চলে। অভিযানে অর্ধশতাধিক পুলিশ, ট্রাফিক পুলিশ ও ডিবি পুলিশের সদস্য অংশ নেন।

এসময় ফুটপাত দখল করে বসানো অবৈধ অস্থায়ী দোকানগুলো উচ্ছেদ করা হয়। এ ছাড়া ফুটপাতে পার্কিং করে রাখা মোটরসাইকেল ও সড়কের পাশে পার্কিং করে রাখা প্রাইভেটকার সহ গাড়ির বিরুদ্ধে ট্রাফিক আইনে ব্যবস্থা নেয়া হয় এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

অভিযানের নেতৃত্ব দেয়া অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন জানান, এ অভিযান নিয়মিত অব্যাহত থাকবে। ফুটপাত দখল হলেই এ্যাকশন। কোন অযুহাতে ফুটপাতে হকার, হোন্ডা, গাড়ি কোন জিনিস রাখা যাবে না।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, অবৈধ স্ট্যান্ড থেকে কারা টাকা নেয় সেটা বের করে ব্যবস্থা নেয়া হবে। অভিযান চলবে নিয়মিত। ফুটপাত দখলমুক্ত রাখতে সহযোগিতায় ডিবি পুলিশ কাজ করবে। জনসাধারণ চলাচলে কোন বিঘ্ন সৃষ্টি করা যাবে না।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, এ সড়কে কোনভাবেই দখল করে হকার বসা যাবেনা। সড়কের পাশে অবৈধ পার্কিং করা যাবেনা। অনিয়ম হলেই ব্যবস্থা।

সূত্রঃনিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin