ফুটপাত থেকে হকার তুলতে গেলে এমপি সাহেবের দোহাই দেয়ঃ আইভী

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমাদের যাদের চৌদ্দ পুরুষের ভিটা নারায়ণগঞ্জে, আমরা কেন কথা বলব না। সব দিক থেকেই যারা সুযোগ সুবিধা নেয়, তোষামোদি  করবে কিন্তু সত্য তুলে ধরবে না তাদের চিহ্নিত করা উচিত। নির্বাচনের সময় বহু প্রপাগান্ডার জন্ম হয়েছে। এটা থাকবেই। যারা রাজনীতি করে তাদের বিরুদ্ধে পক্ষে বিপক্ষে থাকবেই।  


বুধবার (১৩ এপ্রিল) বিকালে নগরীর চাষাড়া বালুর মাঠে একটি রেস্তোরায় নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আর্থিক সহয়তার চেক প্রদান ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
 


তিনি আরো বলেন, ফুটপাত থেকে হকার তুলতে গেলে এমপি সাহেবের দোহাই দেয়। তাহলে ডিসি এসপির কাজ কি? জনগণকে ফুটপাতে হাঁটার ব্যবস্থা করবে সেখানেও তাকায় থাকে এমপি সাহেব কি বলবে। নারায়ণগঞ্জ শহর এখন এমন হয়ে গেছে, এমপি ভাতৃদ্বয় যেদিকে কথা বলবে, সেদিকে আমাদের কথা বলতে হবে। এর থেকে কি বের হয়ে আসা যায় না। এতো জুজুর ভয় নারায়ণগঞ্জে রাখা ঠিক না। আমার ভালো কাজের প্রশংসা করেন মন্দ কাজের গঠন মূলক সমালোচনা করেন। যে সমালোচনা থেকে শিক্ষা নিতে পারি। 
  
মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, বঙ্গবন্ধু সড়কের ফুটপাতকে হকার মুক্ত করতে গিয়ে আমি অসুস্থ পর্যন্ত হয়েছি। কেন কারা কি কারণে এই কাজটি করে, তা আমরা সকলেই জানি। প্রশাসন কোন দিকে থাকবে সেটাও আমরা জানি। সবকিছু মিলিয়ে নারায়ণগঞ্জের অবস্থা এমন হয়ে দাড়িয়েছে আমরা সত্য কথা বলতে পারি না। 

সূত্রঃ নারায়ণগঞ্জ টাইমস

নিউজটি শেয়ার করুণ