ফতুল্লা বাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেনঃ জাকির মেম্বার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

স্টাফ রিপোর্টার: মহান স্বাধীনতা দিবসের (৫০) বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মীর জাকারিয়া জাকির মেম্বার পাশাপাশি স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন তিনি।

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার ও ফতুল্লা থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মীর জাকারিয়া জাকির বলেন,বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম না হলে এই দেশ স্বাধীন হতো না ,আমরা পেতাম না একটি দেশ একটি মানচিত্র ও একটি লাল সবুজের পতাকা।

১৯৭১ইং সালে ৭ই মার্চ ঐতিহাসিক রেসকোর্স ময়দানে তিনি তার ভাষনে বাঙ্গালী জাতিকে যার যা কিছু আছে তাই নিয়ে মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ার জন্য বলেন।তার সেই ভাষণ শুনলে শরীর জাগ্রত হয়ে যায় এবং আমি সেই ভাষণ শুনেই তার আদর্শে বিশ্বাসী আওয়ামী লীগের রাজনীতিতে নিজেকে জড়িয়েছে এবং যতদিন বেচেঁ থাকবো আদর্শ ঠিক রেখে সমাজের জন্য কাজ করে যাবো ইনশা আল্লাহ।

মীর জাকারিয়া জাকির আরো বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনকের কন্য শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে ও উন্নয়ন অব্যাহত রাখতে তার হাতকে শক্তিশালী করার লক্ষে আমাদের সকলকে কাধেঁ কাধ মিলিয়ে কাজ করে যেতে হবে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু – জয় হোক মেহনতি মানুষের শেখ হাসিনা দীর্ঘজীবী হোক (আমিন)।

Share on facebook
Share on twitter
Share on linkedin