ফতুল্লা থানা ছাত্রদ‌লের ৩ জনের পদত্যাগ, রনি বললেন জোড়পূর্বক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লা থানা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির যুগ্ন-আহব্বায়ক সহ কমিটির অপর দুই সদস্য পদত্যাগ করেছেন বলে অভিযোগ উঠে। তবে, এ ঘটনাকে জোড়পূর্বক করা হয়েছে বলে দাবি করলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।

অভিযুক্ত পদত্যাগকারীরা হলেন- ফতুল্লা থানার নব গঠিত ছাত্রদল আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক লেলিন আহম্মেদ ও নব গঠিত আহবায়ক কমিটির সদস্য শওকত হোসেন ইফতি ও সদস্য নজরুল ইসলাম তুরান।

১৮ নভেম্বর মশিউর রহমান রনি লাইভ নারায়ণগঞ্জকে বলেন, যাদের বিরুদ্ধে পদত্যাগে অভিযোগ উঠেছে তা সম্পূর্ণই মিথ্যা। ফতুল্লা থানা ছাত্রদলের সাবেক সভাপতি রিয়াদ মোহাম্মদ চৌধুরী মহানগর আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলী‌গের শীর্ষ দুই নেতার সাথে ব্যবসা করে। রিয়াদ মোহাম্মদ চৌধুরী ছাত্রদ‌লের এক নেতার সম্পত্তি আটকিয়ে রেখে বলেছে কোন প্রকার বাড়াবাড়ি করতে না এবং অপর এক নেতা‌কে ফুলেল শুভেচ্ছা দেয়ার কথা বলে নিয়ে গিয়ে তাদের কাছ থেকে সাইন নিয়ে রাখে। কমিটি আমি এবং সাধারণ সম্পাদক দি‌য়ে‌ছি; পদত্যাগপত্র অবশ্যই আমাদের কাছে জমা দিতে হবে। কিন্তু যাদের পদত্যাগের কথা উঠেছে, তাদের কাছ থেকে জোড়পূর্বক পদত্যাগপত্রের সাইন নিয়ে এ কাজ করা হয়েছে।

উল্লেখ্য যে চলতি মাসের প্রথম দিনে ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin