ফতুল্লা থানা ছাত্রদল নেতাদের গণ পদত্যাগ

শেয়ার করুণ

ইউনিট কমিটি গঠনের ক্ষেত্রে কমিটি বানিজ্য ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে অযোগ্যদের অন্তভুক্ত করার অভিযোগে ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটি থেকে একসাথে ৫ জন পদত্যাগ করেছেন।

গতকাল সোমবার (১১ এপ্রিল) এই পদত্যাগ পত্র জমা দেন তারা।পদত্যাগকারীরা হলেন, ফতুল্লা থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবদুর রহমান, মো. পারভেজ, মো. সাজ্জাদ হোসেন, আহ্বায়ক কমিটির সদস্য মুস্তাসির আহম্মেদ সায়মন, নজরুল ইসলাম তুরান। এর আগে কমিটি গঠনের পরপরই যুগ্ম আহবায়ক লেলিন আহম্মেদ ও সদস্য শওকত রহমান ইফতি পদত্যাগ করেছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা পদত্যাগ পত্রে দেখা যায়, পদত্যাকারীরা পদত্যাগের কারণ হিসেবে উল্লেখ করেন, গত বছরের ১০ অক্টোবর ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠিত হয়। কমিটিতে অছাত্র, আওয়ামী লীগের রাজনীতিতে সরাসরি সক্রিয়, বিতর্কিত লোকজন দিয়ে গঠন করা হয়েছে। তাছাড়া ইউনিয়ন কমিটিগুলো গঠন করার ক্ষেত্রে ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান দোলন কমিটি বানিজ্যের মাধ্যমে অযোগ্যদের কমিটিতে স্থান দিয়েছেন।

এ বিষয়ে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম সজিব জানান,নানা অনিয়মের অভিযোগ এনে ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক কমিটি থেকে আটজন পদত্যাগ করেছেন। তাদের সাথে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক আলোচনা করবেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুণ